১৫ আগস্টে সোহাগ রনির প্রস্তুতি, রান্না হবে একস্থানে; বিতরণ সবখানে - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Friday, August 13, 2021

১৫ আগস্টে সোহাগ রনির প্রস্তুতি, রান্না হবে একস্থানে; বিতরণ সবখানে


সোনারগাঁও দর্পণ: 
আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মোগরাপাড়া ইউনিয়নের জন্য ৩০ ডেগ খিচুরি কাঙ্গালীভোজ হিসেবে একস্থানে রান্না করে তা ইউনিয়নের প্রতিটি স্থানে পৌঁছে দেয়া হবে বলে ঘোষণা দিয়েছেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়াম্যান প্রার্থী  ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি। দিবসটি উপলক্ষ্যে শুক্রবার (১৩ আগস্ট)  বিকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের পোস্ট অফিসের সামনে মোগরাপাড়া ্ইউনিয়ন ভূমি অফিস মাঠে এক প্রস্তুতিমূলক সভা ও আলোচনা সভায় সিদ্ধান্ত শেষে এ ঘোষণা দেন তিনি। 

এরআগে, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী শাহ মোঃ সোহাগ রনির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হাজী শাহ-আলম। বিশেষ অতিথি ছিলেন, সোহাগ রনির বাবা ১ নং ওয়ার্ডের সাবেক মেম্বার শাহজামাল তোতা, স্থানীয় নাট্য পরিচালক ইদ্রিস আলীসহ অন্যান্যরা।

এরআগে, ১৫ আগস্ট উপলক্ষ্যে  সোহাগ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের তার নেতাকর্মীদের নিয়ে এক আলোচনা সভা করেন। সেখানে তিনি বলেন, যে কোন কাজ সুষ্ঠুভাবে সকলের মতামত নিয়ে করলে তার ফলাফলও ভাল হয় এবং কাজটিও সুন্দর নির্ভেজাল হয়। তা্ই বঙ্গবন্ধুর প্রয়াণ দিবসটি সুষ্ঠুভাবে পালনের জন্যই মূলত এ আয়োজন। 

১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে রবিবার সারাদিন ব্যাপি মোগরাপাড়া ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের বিভিন্ন মসজিদে কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন হবে। পাশাপাশি ৩০ ডেক খিচুরি এক জায়গায় রান্না করে তা ওয়ার্ডের সকল স্থানে বিতরণ করা হবে। 

Post Bottom Ad