জানাজা শেষে শফিক স‍্যারের দাফন সম্পন্ন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Friday, July 9, 2021

জানাজা শেষে শফিক স‍্যারের দাফন সম্পন্ন

সোনারগাঁও দর্পণ :

বাদ জুম্মা শফিকুল ইসলামের কর্মস্থল মোগরাপাড়া এইচ,জি,জি,এস স্মৃতি সরকারি বিদ‍্যায়তন মাঠে নামাজে জানাজা শেষে (দুপুর দুইটায়) দরগাহ বাড়ি কবরস্থানে দাফন করা হয়েছে। এরআগে, ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল থেকে প্রিয় শিক্ষক শফিকুল ইসলামের মরদেহ লাশবাহি গাড়িতে করে আনা হয় মোগরাপাড়া সরকারি উচ্চ বিদ‍্যালয় মাঠে। সেখানে নামাজে জানাজার আগে স্কুল কমিটির সদস‍্য সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, মোগরাপাড়া ইউনিয়ন চেয়ারম‍্যান আরিফ মাসুদ বাবু, জেলা পরিষদের সদস‍্য মোস্তাফিজুর রহমান মাসুম স্মৃতিচারণ মুলক বক্তব‍্য রাখেন। এছাড়া জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনিসহ শফিকুল ইসলাম স‍্যারের একমাত্র ছেলে আকিব, শফিক স‍্যারের কমপক্ষে দেড় সহস্রাধিক  ছাত্র ও শুভাকাঙ্খী ছাড়াও স্থানীয় গণ‍্যমান‍্য ব‍্যক্তিরা জানাজায় অংশ নেন।

এরআগে, দীর্ঘ দিন থেকে প্রথমে করোনা পরবর্তী ডেঙ্গু ব‍্যাধি ছাড়াও ডায়াবেটিক রোগে ভুগছিলেন। সবশেষ গত জুনের মাঝামাঝি সময় তিনি অসুস্থ হয়ে পরলে তাকে ঢাকার সিএইমএচ হাসপাতালে ভর্তি করা হয়। গত ৩০ জুন চিকিৎসাধীন অবস্থায় শফিকুল ইসলামের রক্তের প্লেটলেস স্বাভাবিকের চেয়ে অনেক কমে যাওয়ায় প্রচুর রক্তের প্রয়োজন হয়। মুলত সেদিন থেকেই তার অবস্থার অবনতি হতে থাকে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ছাপ্পান্ন বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে,ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

শফিকুল ইসলাম ১৯৮৯ সালের দিকে হিসাব বিজ্ঞান বিষয়ে সহকারী শিক্ষক হিসেবে মোগরাপাড়া এইচ,জি,জি,এস স্মৃতি সরকারী বিদ্যায়তনে যোগদান করেন।  


Post Bottom Ad