সোনারগাঁওয়ে র‌্যাবের অভিযান, ৫ জুয়ারী গ্রেফতার

 

সোনারগাঁও দর্পণ :

র‌্যাব-১১’র এক ঝটিকা অভিযানে ৫ জুয়ারীকে গ্রেফতার হয়েছে। সোনারগাঁওয়ের মোগরাপাড়া পুরান বাজার এলাকার শাহীনের দোকান থেকে বিকাল ৫টার দিকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামের রমজান পাগলার ছেলে ও দোকানের মালিক শাহীন (৪৪), একই গ্রামের মৃত হাবিবুর রহমান ওরফে হাবা’র ছেলে আমির (৩৬), খুলিয়াপাড়া গ্রামের সিদ্দিকের ছেলে মুকুল (৩৬), আলাবদী গ্রামের মাছ ব্যবসায়ী নিকাশ (৫০) এবং ষোলপাড়া গ্রামের শাহজাহানের ফার্নিচারের দোকানে এক মিস্ত্রি। যদি সূত্রটি ওই মিস্ত্রি’র নাম জানাতে পারেনি।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় সূত্র জানায়, দীর্ঘ দিন ধরেই মোগরাপাড়া পুরান বাজারে শাহীনের দোকানের পিছনে জুয়ার আসর বসতো। শনিবার বিকাল আনুমানিক ৫টার দিকে সাদা পোশাকে র‌্যাব-১১’র একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ওই দোকানে অভিযান চালিয়ে ওই ৫জনকে গ্রেফতার করে। এ সময় আরো ২ জুয়ারী নদীতে লাফ দিয়ে ও অপর একজন দৌড়ে পালিয়ে যায়। 

এদিকে জুয়ারী গ্রেফতারের বিষয়টি র‌্যাব-১১ থেকে স্বীকার করলেও কতজন গ্রেফতার করেছে বা কোন টাকা পয়সা বা কিছু উদ্ধার করেছে কিনা তা প্রেস রিলিজের মাধ্যমে গণমাধ্যমকে জানানো হবে বলে জানিয়েছে।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget