শিশুদের প্রতি অনেক বেশি যত্নবান হওয়ার আহবান ওসি হাফিজুরের - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Sunday, July 25, 2021

শিশুদের প্রতি অনেক বেশি যত্নবান হওয়ার আহবান ওসি হাফিজুরের

সোনারগাঁও দর্পণ : 

সকল শিশুদের প্রতি অনেক বেশি যতœবান হওয়ার আহবান জানিয়েছেন সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান। গত শুক্রবার পিরোজপুর ইউনিয়নের প্রতাপেরচর এলাকায় সাঈদ নামে এক লম্পটের নোংরা যৌন লালসার শিকার ৪ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনায় এক উপলব্দি থেকে আজ রবিবার ওসি হাফিজুর রহমান “সোনারগাঁও থানা পুলিশ’ এর ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে এ আহবান জানান।

ওসি হাফিজুর রহমান স্ট্যাটাসে বলেন, আমাদের শিশুদের বিশেষ করে মেয়ে শিশুদের ব্যাপারে খুব বেশি যতœবান হতে হবে। মেয়ে শিশুদেরকে নিকটাত্মীয় ছাড়া অন্য কারো সাথে বাইরে যেতে দিতে নিষেধ করেন। শিশুরা যদি অন্য কারো বাসায় খেলতে যায় তাহলে সে শিশুর সাথে কাউকে পাঠানোর পরামর্শ দেন। শত ব্যস্ততার মধ্যেও শিশুদের যত্ন এবং খেয়াল রাখতে বলেন এবং শিশুরা একটু বড় হওয়ার সাথে সাথে কোন কাজ  করতে হবে, কোন কাজ করা যাবেনা, কার সাথে চলাফেরা করা যাবে, কার সাথে চলা যাবেনা তা শিশুদেরকে শেখনোরও পরামর্শ দেন। 

মা-বাবাই শিশুদের সর্বশ্রেষ্ঠ শিক্ষক উল্লেখ করে ওসি হাফিজুর রহমান বলেন, শিশুদের এই বিষয়গুলো শেখানোর মধ্যে লজ্জার কিছু নেই বরং এ বিষয়গুলোর শেখানোর মধ্যেই শিশুর মঙ্গল নিহিত আছে বলে জানান।


Post Bottom Ad