দুস্থ্যদের ঘরে সোহাগ রণি’র খাদ্য যাচ্ছে রাতের আঁধারে

সোনারগাঁও দর্পণ : 

আগে থেকে ঢাক-ঢোল পিটিয়ে লোক দেখানো সহযোগিতা নয়, লকডাউনের কবলে পরে অসহায় কর্মহীনদের ঘরে রাতের আঁধারে খাদ্য পৌছে দিচ্ছেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি। প্রতিদিন মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের দুস্থ্যদের খুজে বের করে নিজের গাড়ির পেছনে করে খাদ্যপণ্য নিয়ে অসহায়দের দ্বারে হাজির হচ্ছেন তিনি।

এরই অংশ হিসেবে ৯ জুলাই দিবাগত রাতে ইউনিয়নের ছোট সাদীপুর, ভিন্নিপাড়া, উলুকান্দা, পাঁচপীর দরগাহ, বাবরকপুর, সোনাখালী, মাঝেরচর, দমদমা, রতনদি, বাড়ি মজলিস গ্রামের ৪৫টি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ৫ কেজি আটা ও ১ কেজি ডাল তুলে দিচ্ছেন। 

এরআগে, ৮ জুলাই রাতে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি চিনিস, কাইকারটেক, আলাবদি, মাঝিপাড়া ও সোনারগাঁও সরকারী কলেজের সামনে ৪০টি পরিবারের মাঝে এ সকল খাদ্য পণ্য তুলে দেন।  এক প্রশ্নের জবাবে সোহাগ রনি জানান, বিভিন্ন নির্ভরযোগ্য সোর্সের মাধ্যমে খবর নিয়ে তিনি অভাবি ও দুস্থ্যদের ঘরে এসকল পণ্য নিয়ে যান।

এছাড়া, তার নিজের ফেসবুকেও সাহায্যের জন্য ফোনে যোগাযোগ করতে অনুরোধ জানান সোহাগ রনি। তিনি বলেন, দিনের বেলায় দিলে অনেকে তা লোক দেখানো ভাবে। আর অনেক স্বচ্ছল মানুষও নিয়ে যায়। কিন্তু আমি সোর্স মারফত এখন পর্যন্ত যাদের পাশে দাড়িয়েছি সকলেই সত্যিকার অর্থেই দুস্থ্য এবং সহজে লোক লজ্জায় কাউকে বলতেও পারেনা। 

তবে যে যাই মনে করুক, আল্লাহ আমাকে দিয়েছেন। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আল্লাহর দেয়া দান আল্লাহর বান্দাদের মধ্যে দিচ্ছি। এতে কে কি মনে করল সেইটা বড় কথা না। আল্লাহ অন্তরজামি। তিনি বান্দার অন্তরের খবর রাখেন। 


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget