সোনারগাঁও আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Wednesday, June 23, 2021

সোনারগাঁও আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সোনারগাঁও দর্পণ :

আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুসহ অন্যান্য নেতাকর্মীদের সাথে নিয়ে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের নেতৃত্বে দিবসটি পালন করা হয়। 

করোনা প্রাদুর্ভাবের কারণে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠান সংকোচিত করে বুধবার সকালে প্রথমে মোগরাপাড়া চৌরাস্তা উপজেলার দলীয় কার্যালয়ে দলীয়  জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির সুচরা হয়। পরে সেখান থেকে সোনারগাঁও উপজেলা চত্বরে অবস্থিত আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। শ্রদ্ধা নিবেদন শেষে দল ও দলের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের সাফল্য কামনার পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,  উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজি মুজিবুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের নেত্রী নাসরিন সুলতানা ঝরা, লায়ন মাহবুবুর রহমান বাবুলসহ অনেকেই উপস্থিত ছিলেন। 


Post Bottom Ad