গত নির্বাচনে হালিমকে ভোট কারচুপির মাধ্যমে হারিয়ে ছিল - কায়সার হাসনাত

সোনারগাঁও দর্পণ :

গত নির্বাচনে আওয়ামী পরিবারের সদস্য ও সাবেক মেম্বার আব্দুল হালিমকে জোর করে কারচুপির মাধ্যমে পরাজিত করা হয়েছিল জানিয়ে নারায়ণগঞ্জ - ৩ আসনের সাংসদ আব্দুল্লাহ আল কায়সার বলেছেন, যিনি বর্তমানে মেম্বার হয়েছেন তিনি গত ৩ এপ্রিলের হেফাজতে ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলায় প্রমাণিত আসামী। 

আজ (৬ই জুন) রোববার বিকালে সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাবেকে মেম্বার আব্দুল হালিমের আয়োজনে স্থানীয়ভাবে কর্মহীন, অসহায় হয়ে পরা দুস্থ্য পরিবারের মাঝে খাদ্য-সামগ্রী বিতিরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

কায়সার হাসনাত আরও বলেন, বিগত দিনে বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময় আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর যে নির্যাতন করেছে বর্তমানে আওয়ামী লীগ সরকারের ক্ষমতার সময় জাতীয় পার্টির এমপির সাথে বিএনপি-জামায়েত ও হেফাজতে ইসলামের নেতা-কর্মীরা মিলে যে নির্যাতন, জমি দখল ও বিভিন্ন অপরাধ করে সরকারের বদনাম করছে তা বিএনপি সময়ের অত্যাচার নির্যাতনকেও হার মানিয়েছে বলে মন্তব্য করেন কায়সার হাসনাত।  

মেঘনা শিল্পাঞ্চলের জাতীয় শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার এম.এ হালিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম।

এছাড়াও সনমান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, পিরোজপুর ইউনিয়নের আহবায়ক ফিরোজ মোল্লা, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ, সোনারগাঁও উপজেলা যুবলীগের আরমান আহামেদ মেরাজ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিনসহ অনেকে উপস্থিত ছিলেন। 

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, ১ কেজি তেল ও ১ কেজি লবন। 


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget