সোনারগাঁওয়ের থ্রি মার্ডার মামলার মূলহোতা আলাউদ্দিন গ্রেফতার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Monday, June 14, 2021

সোনারগাঁওয়ের থ্রি মার্ডার মামলার মূলহোতা আলাউদ্দিন গ্রেফতার

সোনারগাঁও দর্পণ :

তিন হত্যা মামলার আসামী আলাউদ্দিনকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা সিআইডি পুলিশ। সোমবার (১৪ জুন) সকাল ১০টার পর নারায়ণগঞ্জ জেলা সদর থেকে তাকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে সিআইডি’র তদন্তকারী কর্মকর্তা মো. তাহের।

তিনি জানান, সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনয়নের নয়াগাঁও গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে গ্রেফতার হওয়া আলাউদ্দিনের বিরুদ্ধে সোনারগাঁও থানায় তিনটি হত্যা মামলা রয়েছে। যেগুলো বর্তমানে সিআইডি তদন্ত করছে। দীর্ঘ দিন ধরেই তাকে ধরার চেষ্টায় ছিল সিআইডি। আজ গোপন সংবাদের ভিত্তিতে জেলা সদর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, চলতি বছরের ১৯ ও ২০ ফেব্রুয়ারী সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনয়নের নয়াগাঁও গ্রামের আলেক-জজমিয়া ও আলাউদ্দিন গ্রুপের সাথে তচ্ছু ঘটনাকে কেন্দ্র করে প্রথমে হামলার ঘটনা হয়। যা পরবর্তীতে স্থানীয় আধিপত্য বিস্তার ও প্রতিষ্ঠানের ভূমি দখলকে কেন্দ্র করে বিভিন্ন সময় আলাউদ্দিন গ্রুপের সদস্যদের হাতে প্রতিপক্ষ গ্রুপ আলেকের ছেলে আলী আহমেদ, তার চাচাতো ভাই সাইদুল ও ফুপাতো ভাই সমর আলী নিহত হয়। এ সকল  দ্বন্দ্বে এ পর্যন্ত মোট ৫টি মামলা হয়।


Post Bottom Ad