তাণ্ডবের সাথে জড়িত আর সঠিক তদন্তে ব্যর্থ কা্উকেই ছাড় নয় - সোনারগাঁও পরিদর্শনে ঢাকা বিভাগীয় কমিশনার


সোনাারগাঁও দর্পণ : 

৩ এপ্রিল হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধের ঘটনায় সোনারগাঁও পৌরসভায় রয়েল রিসোর্ট, উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়, সরকার দলীয় স্থানীয় নেতাদের বাড়ি আর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের সাথে জড়িত এবং এ ঘটনা তদন্তে কোন কর্মকর্তার গাফিলতি থাকলে বা ব্তযর্থ  হলে কোন ছাড় দেয়া হবে না বলে হুশিয়ারী দিয়েছেন ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান। আজ (১০ এপ্রিল) শনিবার হামলা ও ভাঙচুরের অবস্থা সরেজমিনে পরিদর্শনে এসে তদন্তের বিষয়ে অসন্তোষ প্রকাশ করে তিনি এ হুশিয়ারী দেন।

দুপুর থেকে বিকাল পর্যন্ত পরিদর্শন শেষে উপজেলা অডিটরিয়ামে এক মতবিনিময় সভায় বিভাগীয় কমিশনার খলিলুর রহমান বলেন, গত ৩ তারিখের ঘটনার তদন্তভার যাদের  দেয়া হয়েছিল তারা সঠিক ও দ্রæত সময়ে তদন্ত করতে ব্যর্থ হওয়ায় তিনি পরিদর্শনে করতে আসেন। তিনি আরো বলেন, এ ঘটনায় সরকার যাদের দায়িত্ব দিয়েছেন সে দায়িত্ব সঠিকভাবে পালন করতে বা নিজের দক্ষতার পরিচয় দিতে যদি কেউ ব্যর্থ হয় তাকে কোন ভাবেই ছাড় দেয়া হবে না। সরকার জনগণের জানমালের নিরাপত্তায় যে দায়িত্ব দিয়েছেন তাতে কেউ ব্যর্থ হলে সে দায়িত্বেও তাকে রাখা হবে না। এছাড়া, স্থানীয় প্রশাসনের কোনো কর্মকর্তাদের দায়িত্বে অবহেলা আছে কি-না সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি। 


এ সময় ঢাকা রেঞ্জের পুলিশের অতিরিক্ত মহাপরিচালক (অপরাধ) জিহাদুল কবির, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুসহ আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget