ফেসবুক লাইভে আওয়ামী লীগ থেকে পদত্যাগের ঘোষণা কাদের মির্জা’র


সোনারগাঁও দর্পণ :

সব অনিয়মকারীদের বিরুদ্ধে কথা বলে সবার কাছে খারাপ হয়ে গিয়েছেন এমন অবিযোগ আর অভিমানে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। বুধবার (৩১ মার্চ) দুপুর পৌনে ১২ টার দিকে ফেসবুক লাইভ থেকে তিনি এ ঘোষণা  দেন। যে দলে সম্মান নাই, সেখানে তিনি থাকবেন না উল্লেখ করে কাদের মির্জা বলেন, তিনি (কাদের মির্জা) বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সদস্য হয়েছেন, সেখানে থেকেই তিনি কাজ করবেন। 

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে কাদের মির্জা বলেন, আওয়ামী লীগ থেকে একসাথে না পারলেও ধীরে ধীরে দলের দুর্নীতিবাজদের লাগাম টেনে ধরার অনুরোধ করেন। আর বেশি অনিয়মকারীদেরকে দল থেকে  বের করে দিতে বলেন। এছাড়াও, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষণা দিলেও প্রশাসনের লোকজন এখনো মাদককে সহযোগিতা করছেন বলে দাবি করেন এবং বলেন, সংসদ সদস্যসহ যে কোনো প্রতিনিধি বা পদে আনতে ডোব টেস্ট করে চাকরি নিশ্চিত করার পরামর্শ দেন তিনি।

রাজধানীতে রাতের আঁধারে বিলাশবহুল হোটেলে সব দল (আওয়ামী লীগ,বিএনপি,জাতীয় পার্টি) একদল হয়ে যায় দাবি করে কাদের মির্জা বলেন, এরা ‘জাতীয় অপকর্ম পার্টি’ গঠন করেছে। এ সময় তার ছোটভাই (দেলোয়ার) ফাঁসি মারা যাওয়ার দিন থেকেই ওবায়দুল কাদেরের সম্পর্ক মানসিকভাবে দুরে সরে গেছে জানিয়ে ওবায়দুল কাদের ও তার সাবেক এপিএস (বর্তমানে সুপ্রিম কোর্টের ডেপুটি এটর্নি জেনারেল অ্যাডভোকেট আমিন উদ্দিন মানিক)’রও সমালোচনা করেন কাদের মির্জা। 


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget