সার চেয়ে বুলেট পায় কৃষক, বি এনপির বুলেটের জবাব ভোটে দেয় জনগন- কৃষি মন্ত্রী ডা. আব্দুর রাজ্জাক - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, September 3, 2022

সার চেয়ে বুলেট পায় কৃষক, বি এনপির বুলেটের জবাব ভোটে দেয় জনগন- কৃষি মন্ত্রী ডা. আব্দুর রাজ্জাক

সোনারগাঁও দর্পণঃ

বর্তমান সরকারের ১৩ বরছরের বেশি শাসনামলে সারের দাম ১ টাকা ও বাড়ায়নি সরকার এর তথ্য  জানিয়ে কৃষি মন্ত্রী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা. আব্দুর রাজ্জাক বলেছেন ২০০৮ সালে এ দেশের কৃষক বি এনপি জোট সরকারের কাছে কম মূল্যে সার চেয়ে উপহার হিসেবে বুলেট পেয়েছিলো আর বি এনপি কে সেই বুলেটের জবাব ভোটের মাধ্যমে দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় এনে জবাব দিয়েছিলো।

শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত চলা নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব  কথা বলেন তিনি।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্তে এবং সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির প্রথম যুগ্ম আহবায়ক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার ও ২য় যুগ্ম আহয়বায়ক মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় বিশেষ অথিতি ছিলেন, আওয়ামী লীগের সাংঘঠনিক সম্পাদক ও ঢাকা বিভাগের আওয়ামী লীগের দ্বয়িত্ব প্রাপ্ত সাবেক বস্ত্র ও পাঠ মন্ত্রী মির্জা আজম,  সাবেক খাদ্য মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট কামরুল ইসলাম,আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধান মন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, আঈন বিষয়ক সম্পাদক এডভোকেট নজিবুল্লাহ বিরু, কার্যনির্বাহী সদস্য এডভোকেট সাঞ্জিদা খানম, নারায়ণগঞ্জ ৪ আসনের সদস্য এ কে এম শামীম ওসমান, উপমন্ত্রী পদমর্যাদা প্রাপ্ত নারায়ণগঞ্জ সিটি কর্পারেশনের মেয়র ডা. সেলিনা হায়ৎ আইভিসহ অনেকেই উপস্তিত ছিলেন।

 

এ সময়, দীর্ঘ ২৫ বছর পর সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হলেও স্থানীয় নেতাকর্মীদের সরব উপস্তিতি, উৎসাহ আর  উদ্দীপনা দেখে অভিভুত হয়ে ২৫ বছর আগে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের  প্রয়াত সভাপতি আবুল হাসনাত এর সাথে রাজনৌতিক ও ব্যাক্তিগত স্মৃতিচারণ করে প্রধান অথিতি আরো বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের ও মানুষের কল্যানের জন্য রাজনীতি করেন। সোনারগাঁও আওয়ামী লীগের যে কমিটি করতে যাদেরকে যোগ্য মনে করেছেন তাদেরকেই কমিটিতে স্থান দিয়েছেন। তাই এই কমিটি আগামী নির্বাচনই নয় আওয়ামী লীগ তথা শেখ হাসিনার হাতকে  শক্তিশালী করতে সকল দ্বিধাদন্ধ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলেও প্রত্যাশা করেন। পরে এডভোকেট সামছুল ইসলাম ভূইয়াকে সভাপতি, মাসুদুর রহমান মাসুমকে সহ-সভাপতি এবং আব্দুলাহ আল কায়সারকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা করেন।

Post Bottom Ad