প্রস্তুত মঞ্চ, প্রস্তুত নেতা-কর্মী; রাতের আঁধার কাটার অপেক্ষা শুধু - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Friday, September 2, 2022

প্রস্তুত মঞ্চ, প্রস্তুত নেতা-কর্মী; রাতের আঁধার কাটার অপেক্ষা শুধু


সোনারগাঁও দর্পণ :

বহুপ্রতিক্ষিত কাউন্সিল। দীর্ঘ দুই যুগেরও বেশি অপেক্ষার অবসান হচ্ছে। রাত যেন শেষ হবার নয়। কখন কাটবে রাতের আঁধার। শুধু এই ভেবে যেন ঘুম নেই সোনারগাঁও আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের চোখে।

এদিকে সম্মেলনকে ঘিরে তৈরি মঞ্চের কাজ শেষ। সেও যেন অপেক্ষায় কখন বরণ করবে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা,মন্ত্রী,এমপি আর স্থানীয় নেতাকর্মীদের। আজ মঞ্চ নির্মাণেরে শেষ মুহুর্তের কাজ পরিদর্শণ করেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভ‚ইয়া, যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির ২য় যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান মাসুমসহ আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা। 

উপজেলা আহŸায়ক কমিটির ধারণা কমপক্ষে ১৫ থেকে ২০ হাজার নেতা-কর্মীর সমাগম ঘটবে এই সম্মেলনে। যেখানে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড, মো, আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রী’র বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কমপক্ষে ১০ জন কেন্দ্রীয় নেতা। আর তারা আসছেন আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদিষ্ট হয়ে। এছাড়া, দীর্ঘ ২৫ বছর পর যেখানে সম্মেলন হতে যাচ্ছে সেখানে বর্তমান সময়ের বাঘা-বাঘা নেতারা আসবেন না তা কি করে হয়। আর সেখানে তাদের মতো নেতাদের আগমন হবে সেখানে প্রতিটি নেতাকর্মীদের মধ্যে সাঁজ-সাঁজ রব আর উৎসব উৎসব ভাব থাকবেনা তাতো হতে পারেনা। 

তাই সম্মেলনকে ঘিরে সরব উৎসবমুখর সোনারগাঁও আওয়ামী লীগ।


Post Bottom Ad