ছাত্রদল নেতা ও তার মায়ের ওপর সন্ত্রাসী মাহফুজ বাহিনীর হামলা - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, August 6, 2022

ছাত্রদল নেতা ও তার মায়ের ওপর সন্ত্রাসী মাহফুজ বাহিনীর হামলা


সোনারগাঁও দর্র্পণ :

মাদক ব্যবসা সোনারগাঁও থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মাসুদ রানা বাবু ও তার মা ছানোয়ারা’র ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে রক্তাক্ত আহত করেছে সন্ত্রাসী মাহফুজ ও তার সহযোগিরা। শনিবার সকালে মোগরাপাড়া ইউনিয়নের পশ্চিম হাবিবপুর গ্রামের বাবুদের বাড়িতে গিয়ে এ হামলা, লুটপাট ও ভাংচুর করে সন্ত্রাসীরা। আহত যুবদল নেতা মাসুদ রানা বাবু সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মাসুদ রানার বড় ভাই সানাউল্লাহ রনি বাদি হয়ে অভিযোগ করেছেন।

আহত মাসুদ রানা বাবু জানায়, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজ পশ্চিম হাবিবপুর গ্রামে সোনারগাঁও থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক বাবুর সাথে পারিবারিক ও মাদক ব্যবসায় বাধাসহ বিভিন্ন বিষয়ে আগে থেকেই শত্রæতা চলছিল। শনিবার সকালে কোন কিছু বুঝার আগেই মাহফুজ ও তার লালিত সন্ত্রাসী রাসেল, কমল হক ও টোকাই সজিবসহ ২০ থেকে ২৫ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তার বাড়িতে গিয়ে বাবুর ওপর হামলা চালায়। সে সময় বাবুর মা ছানোয়ারা ছেলেকে বাচাতে এগিয়ে আসলে তাকেও মারধর করে। এক পর্যায় মাকে নির্যাতনের হাত থেকে বাঁচাতে বাবু নিজেই নির্যাতনের শিকার হয়।

মাসুদ রানা বাবু আরও জানান, সোনারগাঁও উপজেলার মাদকের অন্যতম গডফাদার কোরবানপুর গ্রামের সন্ত্রাসী রাসেল মাহফুজের ছত্রছায়ায় মাদকের ব্যবসা চালিয়ে আসছে। মাদক ব্যবসায় বাঁধা দেয়াকে কেন্দ্র করেই মুলত তার সাথে বিরোধের সৃষ্টি রাসেল ও মাহফুজের। 

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, হামলা ভাংচুরের ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। ঘটনাটি তদন্তের পর দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


Post Bottom Ad