সোনারগাঁওয়ে ডাকাত সর্দারসহ গ্রেফতার ছয় জন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Friday, August 26, 2022

সোনারগাঁওয়ে ডাকাত সর্দারসহ গ্রেফতার ছয় জন


সোনারগাঁও
দর্পণ

সোনারগাঁওয়ে ডাকাত সর্দারসহ ছয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব ১১ এর সদস্যরা। শুক্রবার দিবাগত রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পূর্ব ভবনাথপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ছোরা, একটি রামদা, একটি চাইনিজ কুড়াল, দুটি তালা ভাঙ্গার কাটার ও শাবল উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃত ডাকাতরা হলো, সাখাওয়াত হোসেন রনি (২৫), মোঃ সোহেল (৩২), শহিদুল ইসলাম (২৬), আল আমিন (২৩), মোঃ ইসমাইল (৩৮) ও সুজয় দে (৩০)।

 

র‌্যাব-১১ জানায়, ডাকাত চক্রটি গত ৬ এপ্রিল এবং ২৪ এপ্রিল আড়াইহাজার থানা এলাকায় সংঘটিত ডাকাতির ঘটনায় জড়িত ছিল। আটককৃত ডাকাত সর্দার সাখাওয়াত হোসেন রনির বিরুদ্ধে আড়াইহাজার থানায় তিনটি এবং সোনারগাঁও থানায় অস্ত্রসহ ডাকাতি, সোহেলের বিরুদ্ধে আড়াইহাজার থানায় তিনটি এবং সোনারগাঁও থানায় একটি অস্ত্রসহ ডাকাতি ও একটি মাদক মামলা, মোঃ শহিদুল ইসলামের বিরুদ্ধে ধামরাই থানায় একটি অস্ত্রসহ ডাকাতি ও দুটি ধর্ষণ এবং বিভিন্ন থানায় চারটি অস্ত্রসহ ডাকাতি মামলা, সুজন দের বিরুদ্ধে গোপালগঞ্জ থানায় একটি চুরি এবং মকছেদপুর থানায় একটি ধর্ষণসহ হত্যা মামলা রয়েছে।

 

র‌্যাব আরো জানায়, আটককৃত ডাকাত দলের সর্দার সাখাওয়াত হোসেন রনি নিজেকে কাঁচপুর এলাকায় “বন্ধু ড্যান্স একাডেমী নামের একটি ডান্স গ্রুপের গ্র্যান্ড মাষ্টার হিসেবে পরিচয় দিয়ে থাকে। সে বিভিন্ন সময়ে বিয়ে, জন্মদিন বা অন্যান্য সামাজিক অনুষ্ঠান উপলক্ষ্যে ড্যান্স কনসার্ট নামে বিভিন্ন প্রবাসী বা ধনী ব্যক্তিদের বাড়ী টার্গেট করে ওই বাড়ির লোকজনের সঙ্গে সখ্যতা গড়ে তোলে। পরবর্তীতে সে তার টার্গেট করা বাড়িগুলোতে পরিকল্পনা করে ডাকাতি পরিচালনা করে। গ্রেপ্তারকৃত ডাকাতদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Post Bottom Ad