মাদক মজুদের সময় দেখে ফেলায় সোনারগাঁওয়ে কিশোর খুন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Wednesday, August 24, 2022

মাদক মজুদের সময় দেখে ফেলায় সোনারগাঁওয়ে কিশোর খুন


সোনারগাঁও দর্পণ :

তুহিন (১৫) মিয়া নামে এক যুবককে নির্যাতন পরবর্তী শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে। বুধবার (২৪ আগস্ট)  সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর বাসস্ট্যান্ডের অদূরে মিম বোডিং এর পাশের একটি গ্যারেজ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত তুহিন উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের মনির হোসেনের ছেলে।

নিহতের পরিবারের সদস্যদের অভিযোগ, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামের ভাড়াটিয়া ও হোটেল হিরাঝিলের মালিক মোস্তফার ছেলে আল আমিন ও রনি দীর্ঘদিন ধরে পিরোজপুর এলাকায় বিভিন্ন মাদক দ্রব্য বিক্রি করে আসছে। গত  সোমবার (২২ আগস্ট) রাতে হোটেলের পাশের কক্ষে মাদক নিয়ে রাখার সময় তুহিন দেখে ফেলে। বিষয়টি যেন কাউকে না জানায় এই বলে তাকে (তুহিন) মারধর করে এবং ভয়ভীতি দেখায়। এ বিষয়ে কাউকে কিছু বললে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয় বলে তুহিন তার বাবার কাছে পরে জানায়। এ ঘটনার একদিন পর হোটেলের পাশ থেকে কিশোর তুহিনের লাশ পাওয়া গেল।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Post Bottom Ad