সোনারগাঁও আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Monday, August 15, 2022

সোনারগাঁও আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন


সোনারগাঁও দর্পণ :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী জাতীয় শিশু দিবস পালন করেছে  সোনারগাঁও উপজেলা আহ্বায়ক কমিটি। দিবসটি উপলক্ষে  সোনারগাঁও উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, কালো ব্যাজ ধারণ, আলোচনা সভা, মিলাদ মাহফিলে বিশেষ দোয়া ও গণভোজের আয়োজন করে। 

এরই অংশ হিসেবে উপজেলা চত্ত¡রে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে শুরু হয় জাতীয় শোক দিবসের কার্যক্রম। এছাড়া উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন উপাসনালয়ে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া পরবর্তী গণভোজের আয়োজন করা হয়।


গণভোজ ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ -৩ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির ১ম যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া,  পজেলা আওয়ামী লীগ এর সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, ২য় যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরা ও গাজী মুজিবুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


Post Bottom Ad