নারায়ণগঞ্জে স্বপ্নের পদ্মা সেতু - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Sunday, June 19, 2022

নারায়ণগঞ্জে স্বপ্নের পদ্মা সেতু


সোনারগাঁও দর্পণ :

নারায়ণগঞ্জে স্বপ্নের পদ্মা সেতুর জন্ম হয়েছে। জানাগেছে,  এক নারী একই সাথে তিন সন্তানের জন্ম দিয়েছেন। তিন সন্তানের মধ্যে একজন পুত্র ও দুই জন কন্যা। এই খুশিতে  ছেলের নাম রেখেছেন স্বপ্ন। আর দুই মেয়ের মধ্যে একজনের নাম পদ্মা এবং অপরজনের নামে সেতু রেখেছেন। রোববার (১৯ জুন) বিকেলে ওই তিন সন্তানদের বাবা আশরাফুল ইসলাম অপু এ তথ্য নিশ্চিত করেন। 



এর আগে শনিবার (১৮ জুন) নারায়ণগঞ্জ শহরের হেলথ রিসোর্ট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অস্ত্রোপচারের মাধ্যমে একসাথে এক ছেলে ও দুই মেয়ের হয়। বর্তমানে মা ও সন্তানরা সুস্থ আছেন। তিন নবজাতকের মা হলেন, নারায়ণগঞ্জের বন্দরের নবীগঞ্জ এলাকার আশরাফুল ইসলাম অপুর স্ত্রী অ্যানি বেগম।

জানা গেছে, শনিবার (১৮ জুন) আশরাফুল-অ্যানি দম্পতি ছেলের নাম রেখেছেন ‘স্বপ্ন’। আর দুই মেয়ের নাম রেখেছেন ‘পদ্মা’ ও ‘সেতু’, যা একসঙ্গে হয় স্বপ্নের পদ্মা সেতু।

আশরাফুল ইসলাম অপু বলেন, পদ্মা সেতুর উদ্বোধনের মাসে আমার স্ত্রী একসঙ্গে ৩ সন্তানের জন্ম দিয়েছে। এ জন্য ডাক্তার শখ করে তাদের নাম রেখেছেন স্বপ্নের পদ্মা সেতু। আমাদের কাছেও নামটি পছন্দ হয়েছে।

হাসপাতালটির ডা. বেনজির হক পান্না বলেন, ওই নারী শুরু থেকেই তার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। পরিপূর্ণ সময় নিয়ে তিন নবজাতকের জন্ম হয়েছে। তাদের শারীরিক  কোনো সমস্যা নেই। নরমাল ডেলিভারি করা যেত। কিন্তু  রোগীর চাহিদাতেই সিজার করেছেন তিনি। 

আশরাফুল ইসলাম অপু বলেন, চলতি মাসে পদ্মা সেতু উদ্বোধন হবে। একসাথে তিন নবজাতকের জন্ম। এ কারণে এটাকে স্মরণীয় রাখার জন্যই স্বপ্নের পদ্মা সেতুর নামকরণ হিসেবে নবজাতকদের নাম রাখা হয়েছে , স্বপ্ন, পদ্মা আর সেতু। যার অর্থ দাড়ায় “স্বপ্নের পদ্মা সেতু।” তথ্য সূত্র - আরটিভি


Post Bottom Ad