ব্যবসা নয়, সেবাই প্রথম - চেয়ারম্যান ও পরিচালক ডি,এইচ,সি,এল - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Friday, April 1, 2022

ব্যবসা নয়, সেবাই প্রথম - চেয়ারম্যান ও পরিচালক ডি,এইচ,সি,এল


সোনারগাঁও দর্পণ :

ব্যবসা না, সেবাকেই প্রাধান্য দিয়ে সোনারগাঁওয়ে প্রথমবারের মতো যাত্রা শুরু করলো ডক্টরস’ হেলথ কেয়ার লিঃ। উদ্বোধনের পর ‘সোনারগাঁও দর্পণ’র সাথে একান্ত সাক্ষাৎকালে হাসপাতালটির চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা এবং দুই পরিচালক সাংবাদিক সিরাজুল ইসলাম ও আলমগীর হোসেন জানান তাদের প্রতিষ্ঠান বিষয়ে আদ্যপান্ত। দেখান ৬ তলা ভবনের নীচতলা থেকে সবগুলো ফ্লোর। 

সোনারগাঁও উপজেলার থানা রোডে হাবিবপুর কবরস্থানে বিপরীতে ৬ তলা বিশিষ্ট মোল্লা প্লাজায় অবস্থিত  ডক্টরস’ হেলথ কেয়ার লিঃ এর নীচতলায় রয়েছে রিসিপশন, রিপোর্ট ডেলিভারী, জরুরী বিভাগ, এক্স রে, অফিস রুম ও ফুড কর্ণার।

দ্বিতীয় তলায় রয়েছে, ইনফরমেশন, ডক্টরস চেম্বার, হাসপাতালের নিজস্ব ফার্মেসী, ইসিজি রুম, আলট্রাসনোগ্রাম ও প্যাথলজি বিভাগ।

তৃতীয় তলায় রয়েছে ভিআইপি ও সাধারণ ক্যাবিন। চতুর্থ তলায় রয়েছে ২টি অপারেশন থিয়েটার কক্ষ, পোস্ট অপারেটিভ, সার্জন রুম এবং সাধারণ ডেলিভারী রুম।

পঞ্চম তলায় ভিআইপি কেবিনের সাথে রয়েছে, পুরুষ ও মহিলা ওয়ার্ড। 

৬ষ্ঠ তলায় বেশ কয়েকটি ভিআইপি কেবিনের সাথে আছে প্যাথলজি ল্যাব।

চেয়ারম্যান আবুল কাশেম জানান, এই হাসপাতালে দালালদের কোন স্থান নেই। তাই সকল রোগীদের জন্য আমরা ২৫ ভাগ ছাড় দেয়ার ব্যবস্থা রেখেছি। 

হাসপাতালটির অন্যতম পরিচালক সাংবাদিক সিরাজ ও আলমগীর হোসেন জানান, ডক্টরস’ হেলথ কেয়ার লিঃ এ ৩ জন এমবিবিএস ডাক্তার ২৪ ঘন্টা সেবা প্রদানে কাজ করবেন। যে কোন দিন, যে কোন সময়, যে কোন রোগের জন্য এ হাসপাতাল সেবা দিতে খোলা থাকবে।

তারা জানান - এখানে ব্যবসা নয়, সেবাই প্রথম। এই মানসিকতা নিয়েই আমরা সকলে ঐক্যবদ্ধ। 


Post Bottom Ad