সোনারগাঁওয়ে একমাত্র পূর্ণাঙ্গ হাসপাতাল ডক্টরস্’ হেলথ কেয়ার লিঃ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Friday, April 1, 2022

সোনারগাঁওয়ে একমাত্র পূর্ণাঙ্গ হাসপাতাল ডক্টরস্’ হেলথ কেয়ার লিঃ


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ে প্রথমবারের মতো পূর্ণাঙ্গ হাসপাতালের কার্যক্রম শুরু করেছে ‘ডক্টরস’ হেলথ কেয়ার লিঃ’। ‘প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে স্বাস্থ্যসেবায় আপনজন’ এই শ্লোগানে সোনারগাঁওয়ে আধুনিক চিকিৎসা সরঞ্জাম ও সার্বক্ষণিক লিফট সুবিধা সম্বলিত অত্যাধুনিক হাসপাতাল ডক্টরস’ হেলথ কেয়ার লিঃ এর উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। শুক্রবার সকালে মোগরাপাড়া চৌরাস্তার অদূরে হাবিবপুর কবরস্থানের বিপরীতে থানা রোডের মোল্লা প্লাজায় এ হাসপাতালের উদ্বোধন করা হয়। ডক্টরস’ হেলথ কেয়ার লিঃ এর চেয়ারম্যান আবুল কাশেম মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি সাংসদ লিয়াকত হোসেন খোকা তার বক্তব্যে এ প্রতিষ্ঠান থেকে রোগীরা ভাল ও উন্নত মানের সেবা পাবেন বলে প্রত্যাশা করেন। পরে তিনি হাসপাতালের উদ্বোধন ঘোষণা করে লগো উন্মোচন করেন এবং হাসপাতালের বিভিন্ন বিভাগ পরিদর্শন করেন।

অনুষ্ঠানে আগত অতিথিদের হাসপাতালের সেবার মান ও অত্যাধুনিক সরঞ্জামাদির বিষয়ে স্বাগত বক্তব্য দেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মশিউর রহমান অপু। এরও আগে হাসপাতালের সেবা বিষয়ে বক্তব্য দেন ডাঃ গাজী জাহাঙ্গীর হোসেন, পরিচালক (অর্থ) মোঃ আসাদুজ্জামান, পরিচালক (মার্কেটিং) মোঃ ইউসুফ আতিক, পরিচালক (প্রশাসন) ডাঃ আমিরুল ইসলাম সজিব। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ সামসুল ইসলাম ভুঁইয়া, সোনারগাঁও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সিসহ অনেকে।


Post Bottom Ad