বিএনপি’র নেতিবাচক রাজনীতির কারণে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বাঁধাগ্রস্থ হচ্ছে - তথ্যমন্ত্রী - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Friday, April 1, 2022

বিএনপি’র নেতিবাচক রাজনীতির কারণে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বাঁধাগ্রস্থ হচ্ছে - তথ্যমন্ত্রী






সোনারগাঁও দর্পণ :

বর্তমান সরকার সারাদেশের বিভিন্ন সেক্টরে যে উন্নয়ন করেছে, সে উন্নয়ন বিশ্ববাসীর চোখে পড়ে। কিন্তু বিএনপি’র নেতাকর্মীদের চোখে পড়ে না। তারা সরকারের উন্নয়নের বিষয়ে রিরূপ মন্তব্য করে। ফলে, বিএনপি’র এসকল নেতিবাচক কথাবার্তার জন্য দেশের উন্নয়ন ব্যাহত হচ্ছে। শুক্রবার বিকেলে সোনারগাঁওয়ের নোয়াগাঁও ইউনিয়নে অবস্থিত ‘আস্থা ফিড কোম্পানী লিমিটেড’ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ।

তিনি আরও বলেন, বিশ্বের বিভিন্ন দেশ বাংলাদেশের কাছ থেকে জানতে চায়, শিখতে চায় করোনাকালীণ সময়ে কোন সহযোগিতা ছাড়া দেশের অর্থনীতি সচল রেখে কিভাবে এতো উন্নয়ন সম্ভব। অথচ বিএনপি’র নেতাকর্মীদের চেখে বর্তমান সরকারের কোন উন্নয়নই চোখে পড়ে না। 

তিনি বলেন, করোনাকালীন সময়ে বর্তমান সরকার করোনা ভাইরাস প্রতিরোধে ভুমিকা রয়েছে তা বিশ্ব স্বাস্থ্য সংস্থাসহ সারা বিশ্ব ভূয়সী প্রশংসা করে। অথচ, করোনাকালীন সময়ে বিশ্বের বড় বড় শক্তিশালী দেশও অর্থনীতিতে হিমসিম খেয়েছে। অথচ সেখানে বাংলাদেশের সুচক পাকিস্থানকে ছাড়িয়ে গেছে। বর্তমান সরকারের উন্নয়নের ফলে বিএনপির নেতাকর্মীরা রাস্তা দিয়ে ‘সা-সা’ করে গাড়ি চালিয়ে যায়। তারপরও বলে দেশে কোন উন্নয়ন হয়নি। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ - ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ - ৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়াসহ অনেকে। 


Post Bottom Ad