আওয়ামী লীগের ক্ষতি করতে বিএনপি-জাতীয় পার্টি আজ ঐক্যবদ্ধ - কায়সার হাসনাত - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Thursday, March 31, 2022

আওয়ামী লীগের ক্ষতি করতে বিএনপি-জাতীয় পার্টি আজ ঐক্যবদ্ধ - কায়সার হাসনাত


সোনারগাঁও দর্পণ :

বিএনপি আর জাতীয় পার্টি আলাদা কোন বিষয় নয়। তাদের পৃথক করে দেখার সুযোগ নেই। সোনারগাঁও আওয়ামী লীগের ক্ষতি করতে তারা আজ ঐক্যবদ্ধ। বৃহস্পতিবার বিকালে কাঁচপুর ওমর আলী স্কুল মাঠে উপজেলার কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভায় এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। 

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সবুর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে কায়সার আরও বলেন, গত বিএনপি-জামায়াত সরকারের শাসনামলে এই কাঁচপুর থেকেই বিএনপি-জামায়াত বিরোধী আন্দোলনের বীজ বপন করা হয়েছিল এবং উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে আন্দোলনের ফলে বিএনপি-জামাত সরকারের পতন হয়েছিল। সেই আন্দোলনের ফসল হিসেবে আমরা নৌকার মনোনয়ন এনে সকলের অক্লান্ত পরিশ্রমে বঙ্গবন্ধু কন্যাকে নৌকার উপহার দিয়েছিলাম। আবারো সময় এসেছে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার মনোনয়ন নিশ্চিত করতে হবে। 

উপস্থিত নেতাকর্মীদের কাছে কায়সার হাসনাত আশ্বস্ত করে বলেন, বিগত সময়ে জাতীয় পার্টির নেতাকর্মী বা বিএনপি’র নেতা-কর্মীরা জাতীয় পার্টিতে যোগ দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের যে নির্যাতন করেছে সে রকম কোন নির্যাতন আর কাউকে করতে পারবেনা, করতে দেয়া হবেনা।

কর্মী সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শামসুল ইসলাম ভূইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, কেন্দ্রীয় নেত্রী নাসরিন সুলতানা ঝরা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, যুবলীগ নেতা আবু সাঈদসহ অনেকে। 


Post Bottom Ad