সংবাদ সম্মেলনে কি শেষ রক্ষা হবে (!) লায়ন বাবুলের - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Sunday, February 20, 2022

সংবাদ সম্মেলনে কি শেষ রক্ষা হবে (!) লায়ন বাবুলের


সোনারগাঁও দর্পণ :

অপরাধের পর একটি সংবাদ সম্মেলন করে ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে কি শেষ রক্ষা হবে বিনা প্রতিদ্বন্দ্বন্দ্বিতায় নির্বাচিত বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল’র। সোনারগাঁও আওয়ামী লীগসহ স্থানীয় রাজনীতিতে এমন কথা চাউর হচ্ছে গত শনিবার সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সভা শেষে। অনেকের মতে, স্থানীয় একটি ইসলামিক সভায় লায়ন বাবুল তার বক্তব্যে প্রধানমন্ত্রী সম্পর্কে যে উদ্ধত্বপূর্ণ শব্দ উচ্চারণ করেছেন তা কোনভাবেই ভুল নয়। এটি অন্যায়। 

আলোচক-সমালোচকদের মতে, তিনি (লায়ন বাবুল) তার বক্তব্যে এলাকার নানান সমস্যা-সম্ভাবনা নিয়ে কথা বলতেই পারেন। কিন্তু তার সে বক্তব্যে প্রধানমন্ত্রীকে আনা এবং প্রধানমন্ত্রী আর তাঁর ক্ষমতার বিষয়ে অশালীন বক্তব্য শুধু প্রধানমন্ত্রীই নয়, বাংলাদেশ আওয়ামী লীগের জন্যও লজ্জার এবং রাজনৈতির চরম শিষ্ঠাচারহীন।

নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির একজন সদস্য সোনারগাঁও দর্পণ’কে বলেন, লায়ন বাবুলের বক্তব্যের বিষয়ে জেলা আওয়ামী লীগ ইতোমধ্যে তাকে তার রাজনৈতিক পদ থেকে অব্যাহতি দিয়েছে। পাশাপাশি বাবুলকে আওয়ামী লীগ থেকে স্থায়ীভাবে বহিস্কারের জন্য সুপারিশ করেছে। আমরাও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক কমিটি তাকে স্থায়ীভাবে বহিস্কারের জন্য সুপারিশ করার সিদ্ধান্ত নিয়েছি। এখন কেন্দ্র কি করবে সেটি সম্পূর্ণই কেন্দ্রের ব্যাপার। 


Post Bottom Ad