জামপুরে হচ্ছে আধুনিক শপিং সেন্টার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Wednesday, February 16, 2022

জামপুরে হচ্ছে আধুনিক শপিং সেন্টার


সোনারগাঁও দর্পণ : 

সোনারগাঁওয়ের জামপুরে আধুনিক মানের শপিং কমপ্লেক্স হচ্ছে। বুধবার (১৬ ফেব্রুয়ারী ) সকালে জামপুরের মাঝেরচর বাসষ্ট্যান্ডে এ উপলক্ষে শপিং সেন্টার নির্মাণকল্পে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। মাঝেরচর শপিং সেন্টারের প্রতিষ্ঠাতা ও আওয়ামী লীগ নেতা রাসেল আহম্মেদ খোকনের সার্বিক তত্ত¡াবধানে অনুষ্ঠানের উদ্ভোদক ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্ববায়ক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত।

জামপুর ও নিকটবর্তী আধুনিক মানের কোন শপিং কমপ্লেক্স বা শপিং মার্কেট না থাকায় নির্মিতব্য শপিং কমপ্লেক্সটি জামপুর ইউনিয়নসহ আড়াইহাজার ও আশেপাশের এলাকার বাসিন্দাদের ভালমানের বিভিন্ন পণ্য পাওয়ার পাশাপাশি নানা কর্মসংস্থানের পথ তৈরি হবে বলে বক্তারা বলেন। 

ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, জামপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সদস্য, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী ও নানান শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন। 


Post Bottom Ad