লায়ন বাবুলসহ তিন চেয়ারম্যানের বিরুদ্ধে স্মারকলিপির বিষয়টি দলীয় সিদ্ধান্ত নয় - শহিদ বাদল - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Wednesday, February 23, 2022

লায়ন বাবুলসহ তিন চেয়ারম্যানের বিরুদ্ধে স্মারকলিপির বিষয়টি দলীয় সিদ্ধান্ত নয় - শহিদ বাদল


সোনারগাঁও দর্পণ :

জেলার তিন চেয়ারম্যানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে জেলা প্রশাস ও পুলিশ সুপারকে স্মারকলিপি দেয়ার বিষয়টি দলীয় সিদ্ধান্ত নয় জানিয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু শহিদ মোহাম্মদ বাদল বলেছেন, বিষয়টি জেলা আওয়ামী লীগ সভাপতি’র ব্যক্তিগত। বুধবার (২৩  ফেব্রুয়ারী) দুপুরে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ ও পুলিশ সুপার জায়েদুল আলমের সাথে সাক্ষাৎ শেষে নারায়ণগঞ্জের তিন চেয়ারম্যানের বিরুদ্ধে স্মারকলিপি প্রদানের ঘটনার পর এক প্রতিক্রিয়ায় তিনি একথা জানান।

বাদল বলেন, দলীয় সিদ্ধান্তে দল সোনারগাঁওয়ের বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুলকে সাময়িক বহিস্কার করেছে। এছাড়া কারণ দর্শানোর নোটিশও দিয়েছে। যার জবাব ইতোমধ্যে লায়ন বাবুল দিয়েছেও। এখন দল সিদ্ধান্তগুলো কেন্দ্রে পাঠাবে। কেন্দ্রীয় নেতারা সেগুলো বিচার বিশ্লেষণ করে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নিবেন । জেলা আওয়ামী লীগ তাকে কোন শাস্তি দেয়ার এখতিয়ার রাখেনা। 

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শে যারা রাজনীতি করেন তাদের নিয়ে কেউ বেফাঁস মন্তব্যের মাধ্যমে অপমান করে এটা কোনভাবেই মেনে নিতে পারবো না। তবে, দলীয় চেয়ারম্যানদের স্থায়ীভাবে বহিস্কারের জন্য  কেন্দ্রে চিঠি দেয়া হবে। 


Post Bottom Ad