লায়ন বাবুলসহ তিন চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হচ্ছে - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Wednesday, February 23, 2022

লায়ন বাবুলসহ তিন চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হচ্ছে


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ের বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন বাবুলের বিরুদ্ধে মামলা হচ্ছে। শুধু বাবুলই নয়, নারায়ণগঞ্জের আরও দুই চেয়ারম্যানের বিরুদ্ধেও মামলা হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। বুধবার (২৩ ফেব্রুয়ারী) দুপুরে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ ও পুলিশ সুপার জায়েদুল আলমের সাথে সাক্ষাৎ করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য স্মারকলিপি প্রদান শেষে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান। লায়ন বাবুল ছাড়া অন্য দুই চেয়ারম্যান হলেন, বন্দরের কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন এবং নারায়ণগঞ্জের আলীরটেক ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নির্বাচিত চেয়ারম্যান জাকির হোসেন। 

স্মারকলিপিতে লায়ন বাবুলের বিষয়ে উল্লেখ করেছেন, সোনারগাঁওয়ের বারদী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী লায়ন মাহবুবুর রহমান বাবুল বারদীর একটি ধর্মীয় অনুষ্ঠানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সম্পর্কে বেফাঁস বক্তব্য দিয়েছে। তার (লায়ন বাবুল) এই অশালীন বক্তব্য ইতোমধ্যে সারাদেশের সামাজিক যোগাযোগ মাধ্যম, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত হয়েছে। যে বক্তব্যের কারনে লায়ন মাহবুবুর রহমান বাবুলকে সাথে সাথে নারায়ণগঞ্জ জেলা আওমীলীগ থেকে সাময়িক অব্যাহতি দেয়ার পাশাপাশি স্থায়ীভাবে বহিষ্কারের জন্য  কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবর চিঠি দেয়া হয়েছে। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ মনে করে, যারা দেশের  প্রধানমন্ত্রী ও জাতির পিতাকে মানে না তাদের বিরুদ্ধে অনতিবিলম্বে আইনগত ব্যবস্থা নেয়া প্রয়োজন। 

স্বারকলিপি প্রদানের সময় অন্যান্যদের মধ্যে, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এড. আনিসুর রহমান দিপু, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর কৃষকলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম লিটনসহ অনেকে উপস্থিত ছিলেন।


Post Bottom Ad