এক বে-ফাঁস বক্তব্যে সিংহ থেকে বিড়াল, দলীয় পদ থেকে লায়ন বাবুলকে অব্যাহতি - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Thursday, February 17, 2022

এক বে-ফাঁস বক্তব্যে সিংহ থেকে বিড়াল, দলীয় পদ থেকে লায়ন বাবুলকে অব্যাহতি


সোনারগাঁও দর্পণ :

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল নিজেকে বারদীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট দাবি করে প্রধানমন্ত্রী সম্পর্কে বে-ফাঁস বক্তব্য দেয়ায় তাকে দল থেকে বহিস্কার করেছে জেলা আওয়ামী লীগ। পাশাপাশি বিষয়টি কেন্দ্রীয় কার্যালয়কে চিঠির মাধ্যমেও জানানো হয়েছে। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে অব্যাহতির বিষয়টি জানানো হয়েছে।

বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, বারদীতে একটি ধর্মীয় অনুষ্ঠানে বারদী ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে যে বক্তব্য দিয়েছেন তা ক্ষমার অযোগ্য। এছাড়া, দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হওয়ার পর লায়ন বাবুল দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডে জড়িয়ে পড়েছেন।

লায়ন বাবুলকে দলীয় পদ থেকে অব্যাহতির বিষয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই জানান, আপাতত বাবুলকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। তাকে স্থায়ীভাবে বহিস্কারের সুপারিশ করা হবে।

উল্লেখ্য, সম্প্রতি সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের পাইকপাড়া এলাকায় এক ওয়াজ মাহফিলে বারদী ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল নিজেকে বারদীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট দাবি করে বলেন, তিনি (লায়ন বাবুল) যতক্ষণ বারদীর চেয়ারম্যান ততক্ষণ তিনি বারদীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট। তার এলাকায় শেখ হাসিনা যেতে চাইলেও লায়ন বাবুলের অনুমতি নিয়ে যেতে হবে। তিনি যা বলবেন তা-ই শুনতে হবে। তিনি সুইচ অফ বললে সুইচ অফ হবে, অন বললে অন হবে। প্রশাসন তার পক্ষেই কাজ করবে। কারও ফোনে প্রশাসন আসবে না। এছাড়াও নিজের জন্য নিজেকে অহংকারী ভেবে বিভিন্ন অসঙ্গত মন্তব্য করেন লায়ন বাবুল।


Post Bottom Ad