সোনারগাঁওয়ে কিশোরী অপহরণ, যুবলীগ নেতা গ্রেফতার, হারাচ্ছেন পদ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Tuesday, February 1, 2022

সোনারগাঁওয়ে কিশোরী অপহরণ, যুবলীগ নেতা গ্রেফতার, হারাচ্ছেন পদ


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ে এক কিশোরী অপহরণের অভিযোগে দেলোয়ার  হোসেন নামে ইউনিয়ন যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৩১ জানুয়ারি) রাতে জামপুর ইউনিয়নের মাঝেরচর এলাকা থেকে দোলোয়ারকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দোলোয়ার জামপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পাকুন্ডা গ্রামের মৃত আলী  হোসেনের ছেলে। এ  ব্যাপারে সোনারগাঁও থানায় একটি অভিযোগ করেছে অপহৃত কিশোরীর মা।

অভিযোগ থেকে জানাযায়, অপহৃত কিশোরীর পরিবার ৪ মাস আগে ভাড়াটিয়া হিসেবে স্থানীয় আমির হোসেনের বাড়ি ভাড়া নেন। আমির হোসেন পেশায় নিজেকে কোন আইনজীবির মূহুরি হিসেবে তাদের জানান। আর অভিযুক্ত দেলোয়ার আমির হোসেনের পরিচিতি হওয়ায় তাদের বাড়িতে প্রায়ই যাওয়া-আসা করতেন। এভাবে গত ৪ মাসে কিশোরীর পরিবারের সাথে একটা ঘনিষ্ঠতা তৈরি হয়। এরই সুযোগে অভিযুক্ত দেলোয়ার তার মেয়েকে ফুসলিয়ে অন্যত্র নিয়ে আত্মগোপন করে। খবরপেয়ে, পুলিশের সহযোগিতায় দেলোয়ারকে জামপুরের মাঝেরচর থেকে সোমবার রাতেই গ্রেফতার করে তালতলা তদন্ত কেন্দ্র পুলিশ। পাশাপাশি অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়।

এদিকে, অভিযুক্ত দেলোয়ার জামপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হওয়ায় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে যাচ্ছে উপজেলা যুবলীগ। সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু সোনারগাঁও দর্পণ’কে জানান, কিশোরী অপহরণের ঘটনাটি তিনি শুনেছেন। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের সাথে কথা বলে খুব অল্প সময়ের মধ্যে অভিযুক্ত দেলোয়ারের বিরুদ্ধে সাংগঠনিক আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দেলোয়ারকে তার পদ থেকে বহিস্কার করা হবে।


Post Bottom Ad