বছরের প্রথম দিনে শিশুদের হাতে বই তুলে দিলেন ইঞ্জিঃ মাসুম - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, January 1, 2022

বছরের প্রথম দিনে শিশুদের হাতে বই তুলে দিলেন ইঞ্জিঃ মাসুম


সোনারগাঁও দর্পণ :

বছরের প্রথম দিন শনিবার ছোট ছোট কোমলমতি শিশুদের হাতে বই তুলে দিয়েছেন সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেয়য়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুম। মেঘনা চাইল্ড ফেয়ার স্কুলে সকালে বই উৎসব উপলক্ষে এ সকল নতুন বই বিতরণ করেন  তিনি। 

এ সময় মাসুম বলেন, শিশুদের এবং শিক্ষার্থীদের লেখাপড়ায় যেন কোনভাবেই বেঘাত না ঘটে সে কারণে দেশে বছরের প্রথম দিন থেকেই শিক্ষার্থীদের হাতে পাঠ্যবই তুলে দেয়ার রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমন কি আমরা দেখেছি, বিএনপি জোট সরকার ক্ষমতার লোভে যখন দেশে অগ্নিসংযোগে করে নির্বচারে মানুষ হত্যা করে দেশে এক অরাজক পরিস্থিতির সৃষ্টি করেছিল। সাধারণ মানুষ যখন ঘরের বাইরে বের হতেও ভিতিসন্ত্রস্ত্র ছিল, তখনও প্রধানমন্ত্রী’র দিক নির্দেশনায় গ্যারিলা ব্যবস্থায়ও দেশের প্রত্যন্ত অঞ্চলে কোমলমতি শিশু শিক্ষার্থীদের হাতে বছরের প্রথমে পাঠুপুস্তক তুলে দেয়া হয়। এ সময় প্রধানমন্ত্রী’র সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু চেয়ে আল্লাহর কাছে দোয়া চান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

বই বিতরণের সময় সাথে ছিলেন, ইউনিয়ন পরিষদের সদস্য সেলিম রেজা, ইউনিয়ন যুবলীগ নেতা মাসুম বিল্লাহ ও যুবলীগ নেতা আবু হানিফাসহ স্কুলটির শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকরা।


Post Bottom Ad