নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি’র ভূমিকা - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Tuesday, January 11, 2022

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি’র ভূমিকা


সোনারগাঁও দর্পণ :

১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন (নাসিক) এ কোন অবস্থানে জাতীয় পার্টি ? এমন প্রশ্ন অনেকেরই ছিল। কেন্দ্রীয় জাতীয় পার্টিও এ নির্বাচন নিয়ে কোন কথা বলেনি। তবে, সোমবার (১০ জানুয়ারী) তাদের অবস্থান পরিস্কার করেছে দেশের অন্যতম বৃহৎ এবং জাতীয় সংসদের বিরোধী দলের এ দলটি। এ বিজ্ঞপ্তিতে দলটি জানিয়েছে কোন দলেরই পক্ষে নয় তারা। নিজেদের নিরপেক্ষ বলে দাবি করেছে জাতীয় পার্টি।

কেন্দ্রীয় জাতীয় পার্টি’র যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি কোনো প্রার্থী দেয় নাই। এই নির্বাচনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির সকল নেতাকর্মী/স্থানীয় প্রতিনিধিদের কোনো প্রার্থীর পক্ষে প্রত্যক্ষ বা পরোক্ষ সমর্থন প্রদান না করার জন্য জাতীয় পার্টির চেয়ারম্যান কর্তৃক আদিষ্ট হয়ে ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা অনুরোধ জানিয়েছেন।

যদি কোনো নেতাকর্মী এই নির্বাচনে কোনো প্রার্থীর পক্ষে নির্বাচনে অংশগ্রহণ করেন অবিলম্বে তাহাদের নিস্ক্রিয় হওয়ার অনুরোধ করা হয়েছে। অন্যথায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে বিজ্ঞপ্তিতে সতর্ক করা হয়।


Post Bottom Ad