কায়সার হাসনাতের নেতৃত্বে নারায়ণগঞ্জে নৌকার নির্বাচনী প্রচারণায় যোগদান - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, January 1, 2022

কায়সার হাসনাতের নেতৃত্বে নারায়ণগঞ্জে নৌকার নির্বাচনী প্রচারণায় যোগদান


সোনারগাঁও দর্পণ :

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির ১ম যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার ও উপজেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। শনিবার (১ জানুয়ারী) সোনারগাঁও থেকে বড় একটি দল নারায়ণগঞ্জ শহরে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভি’র পক্ষে নির্বাচনী এ প্রচারণা চালান।

এ প্রচারণার নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। অন্যান্যের মধ্যে নির্বাচনী প্রচারণায় যোগ দেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলু, সোনারগাঁও থানা যুবলীগের সহ-সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি নেতা আরমান হোসেন মেরাজসহ অনেকে।

এরআগে, নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের নেতৃত্বে বড় একটি দল নারায়ণগঞ্জে আইভির পক্ষে নৌকার নির্বাচনী প্রচারণায় যান। পরে নাারয়ণগঞ্জ শহরের বিভিন্ন দোকান-পাট ও স্থানীয় লোকজনদের কাছে আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য সিটি করপোরেশন নির্বাচনে নৌকায় ভোট দিয়ে দেশ ও নারায়ণগঞ্জ সিটি এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে সহযোগিতা চান।

Post Bottom Ad