আমরা ঐক্যবদ্ধ আছি, ঐক্যবদ্ধ থাকবো - কায়সার হাসনাত - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

1


 

Post settings Labels No matching suggestions Published on 12/10/21 7:37 PM Permalink Location Options

Post Top Ad

Monday, January 10, 2022

আমরা ঐক্যবদ্ধ আছি, ঐক্যবদ্ধ থাকবো - কায়সার হাসনাত




সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ছিল এবং ভবিষ্যতেও ঐক্যবদ্ধ থাকবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত। ১০ জানুয়ারী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মোগরাপাড়া চৌরাস্তা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ের সামনে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় কায়সার আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পশ্চিম পাকিস্তান কারাগার থেকে মুক্ত হয়ে এই দিনে পূর্ব পাকিস্তান (বর্তমান বাংলাদেশ) এসেছিলেন। সে সময় বঙ্গবন্ধুকে নিয়ে যত ষড়যন্ত্র হয়েছিল সকল ষড়যন্ত্র উপক্ষো করে স্বাধীনতার ডাক দেন। তাঁর ডাকে বাংলার আপামর জনতা ঝাঁপিয়ে দেশকে স্বাধীন করে। কিন্তু স্বাধীনতা বিরোধীরা থেমে থাকেনি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারকে হত্যা করে। আল্লাহর অশেষ রহমতে সে দিন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা বেঁচে গিয়েছিলেন বলেই শেখ হাসিনা আজ বাংলার প্রধানমন্ত্রী। আর তাঁর হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে।

কায়সার আরো বলেন, বাংলাদেশকে নিয়ে যারা এক সময় হাসি-ঠাট্টা করতো, এদেশকে বলতে তলাবিহীন ঝুঁড়ি, তারাই আজ এদেশকে ফলো করে। বিশ্ব মন্দার মধ্যেও দেশকে কিভাবে উন্নত করা যায় সে বিষয়ে প্রধানমন্ত্রীর কাছে থেকে শিখতে চায়, জানতে চায়। 

এ সময় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের রাজনীতি সম্পর্কে কায়সার বলেন, অনেকে বলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ নাকি বিভিন্ন ভাগে বিভক্ত। যারা বলে আমরা বিভক্ত তারা এখানে এসে দেখে যান আমরা সবাই ঐক্যবদ্ধ। আর ঐকবদ্ধ বলেই আমরা সদ্য শেষ হওয়া ইউপি নির্বাচনে ৯টি আসনের মধ্যে ৭ টিতে বিজয় লাভ করি। যদি আমরা ঐক্যবদ্ধই না থাকতাম তাহলে আর এ জয়লাভ সম্ভব হতো না। আমরা ঐক্যবদ্ধ আছি, ঐক্যবদ্ধ থাকবো। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ থেকেই নৌকাকে জয়ী করবো এবং আমাদের নেত্রী শেখ হাসিনাকে আবার সোনারগাঁওয়ে আনবো।

উপজেলা আওয়ামী লীগের ২য় যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া,। 

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ন কবীর ভূইঁয়া, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষেদর চেয়ারম্যান আল আমিন সরকার, সোনারগাঁও মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনিসহ উপজেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


Post Bottom Ad