আইভী’কে শুভেচ্ছা জানালেন কায়সার-কালাম - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Wednesday, January 19, 2022

আইভী’কে শুভেচ্ছা জানালেন কায়সার-কালাম


সোনারগাঁও দর্পণ :

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন’র সদ্য নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াত আইভী’কে শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহŸায়ক আব্দুল্লাহ আল কায়সার এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। বুধবার (১৯ জানুয়ারী) বিকালে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগি বিভিন্ন সংগঠনের অন্যান্য নেতা-কর্মীদের নিয়ে আইভী’র দোওভোগের বাড়ি যান।

সে সময় মেয়র আইভী’কে ফুলের শুভেচ্ছা জানান তারা। শুভেচ্ছা বিনিময়ের সময় আব্দুল্লাহ আল কায়সার, কালাম এবং উপস্থিত নেতাকর্মীসহ নির্বাচনের আগে সিটি নির্বাচনের প্রচার-প্রচারণায় অংশ নেয়া সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র আইভী।

এ সময় সোনারগাঁও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বর্তমানে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য আশরাফুজ্জামান,উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির সদস্য এবং মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবর রহমান, কেন্দ্রীয় মহিলা যুবলীগের নেত্রী নাসরিন সুলতানা ঝরা, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাসেল মাহমুদসহ অনেকে উপস্থিত ছিলেন।


Post Bottom Ad