বিজয় টিভি’র সাংবাদিক নজরুল ইসলাম আর নেই - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Wednesday, January 12, 2022

বিজয় টিভি’র সাংবাদিক নজরুল ইসলাম আর নেই


সোনারগাঁও দর্পণ :

সৎ, বিনয়ী, নিষ্ঠাবান ও ত্যাগী সাংবাদিক মো: নজরুল ইসলাম মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (১২ জানুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর যাত্রাবাড়ি এলাকায় একটি হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। নজরুল ইসলাম নরসিংদী জেলা সাংবাদিক সমিতি’র সাধারণ সম্পাদক ও  বে-সরকারী স্যাটেলাইট টেলিভিশন ‘বিজয় টিভি’র নরসিংদী  জেলা প্রতিনিধি ছিলেন। 

তার পারিবারিক সূত্রে জানাযায়, কিছুদিন আগে শিবপুর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের দায়িত্বপালন শেষে তার সংগঠন নরসিংদী জেলা সাংবাদিক সমিতি’তে ফেরার সময় সড়ক দূর্ঘটনায় মারাত্মক আহত হোন। পরে মূমুর্ষ অবস্থায় তাকে রাজধানীর যাত্রাবাড়ি’র একটি বে-সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। 

তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ওই দিনই আইসিইউতে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ও ১  মেয়ে, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব,সহকর্মীসহ অনেক গুণগ্রাহী  রেখে গেছেন।

সাংবাদিক নজরুল ইসলামের অকাল মৃত্যুতে ‘ সোনারগাঁও দর্পণ’ পরিবারের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও গভীর শোক প্রকাশ করছে। পাশাপাশি মরহুমের রূহের মাগফিরাত কামনা করছে। 


Post Bottom Ad