সাপকে বিশ্বাস করা যায়, বিএনপিকে নয় - নানক - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

1


 

Post settings Labels No matching suggestions Published on 12/10/21 7:37 PM Permalink Location Options

Post Top Ad

Monday, January 3, 2022

সাপকে বিশ্বাস করা যায়, বিএনপিকে নয় - নানক


সোনারগাঁও দর্পণ :

সাপ’কে  বিশ্বাস করা যায় কিন্তু বিএনপি’কে বিশ্বাস না করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সতর্ক করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। সোমবার (৩ জানুয়ারী) সন্ধ্যায় নারায়ণগঞ্জে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভি’র নির্বাচনী এলাকায় ঘরোয়া এক নির্বাচনী প্রচারণায় বক্তব্য দেয়ার সময় তিনি এ মন্তব্য করেন।

ডা. সেলিনা হায়াত আইভি নারায়ণগঞ্জে নতুন নয়। তাঁর (আইভি) উন্নয়ন কর্মকান্ড সিটি করপোরেশন এলাকার মানুষ দেখছে। তাঁর (আইভি) ব্যবহারও সিটি অঞ্চলের মানুষ জানে। আর জানে বলেই তিনি আওয়ামী লীগ, বিএনপি, হেফাজত ইসলাম, জাতীয় পার্টিসহ সকল রাজনৈতিক দলের এবং সকল শ্রেণী পেশার মানুষ তাঁকে (আইভি) ভালবাসে এমন কথা জানিয়ে জাহাঙ্গীর কবির নানক বলেন, মেয়র আইভি’র প্রতিদ্বন্দ্বি প্রার্থী তৈমুর আলম খন্দকারকে আজ বিএনপি’র সকল পদ-পদবি থেকে অব্যাহতি দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিএনপি। সেই বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেছেন রুহুল কবির রিজভী। এখন তিনি বিএনপি’র সভাপতির রাজনৈতিক উপদেষ্টাসহ সকল রাজনৈতিক পদ হারিয়েছেন। নির্বাচন শেষে কিন্তু আবারো তাকে বিএনপি নিতে পারে। কারণ সবাইকে  বিশ্বাস করা যায়, একটা সাপকেও বিশ^াস করা যায় কিন্তু বিএনপিকে  বিশ্বাস করা যায়না। 

এ সময় নাম উল্লেখ না করে নানক বলেন, আওয়ামী লীগের মতো বড় একটা রাজনৈতিক দলে বিভিন্ন কারণে মান-অভিমান, ভুল বুঝাবুঝি থাকতেই পারে। কিন্তু যারা আওয়ামী লীগকে ভালবাসে আমি মনে করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন তাকে সমর্থন দেয়াটা রাজনৈতিক শিষ্টাচার এবং রাজনৈতিক নীতিগত আদর্শ। তাই আইভি’র পক্ষে কাজ করলে নৌকার পক্ষে কাজ করা হয়, শেখ হাসিনার পক্ষে কাজ করা হয়, আওয়ামী লীগের পক্ষে কাজ করা হয়। আর তার পক্ষে কাজ করলেই কেন্দ্র বুঝবে আপনি আওয়ামী লীগকে সত্যিই ভালবাসেন কি-না।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা ডা. সেলিনা হায়াত আইভি’র কাছে একটু বেশি প্রত্যাশা করে জানিয়ে নানক বলেন, গত নির্বাচনে আইভি ৮৩ হাজার ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছিল। এবার লক্ষাধিক ভোট বেশি পেয়ে নৌকার জয় হবে বলেও তিনি প্রত্যাশা করেন।

বক্তব্য প্রদানকালে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আওয়ামী  স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল হাই সহ জাতীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


Post Bottom Ad