দুই এসআই নিহত প্রসঙ্গ; আসামী গাড়ি নিয়ন্ত্রণ করছিল ! - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Tuesday, January 18, 2022

দুই এসআই নিহত প্রসঙ্গ; আসামী গাড়ি নিয়ন্ত্রণ করছিল !


সোনারগাঁও দর্পণ :

গতকাল সোমবার সোনারগাঁও থানার দুই এসআই নিহত ও এক এএসআই আহতের ঘটনার পেছনে কাজ করেছে পুলিশের হাতে মাদকসহ ধৃত আসামী আলমগীর। এমনটাই জানিয়েছেন থানা পুলিশের একাধিক সূত্র। 

তবে গাড়িতে আসামী ছিল এবং তাকে এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি স্বীকার করে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মোস্তাফিজুর রহমান  জানান, আসামীর কাছ থেকে জব্দ করা ৪২ হাজার পিছ ইয়াবা দুর্ঘটনার কবলে পরা গাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। যদিও কিছু ইয়াবা পানিতে নষ্ট হয়ে গেছে।

পুলিশের ওই সূত্র জানায়, সোমবার (১৭ জানুয়ারী) কক্সবাজারের টেকনাফ থেকে ঢাকায় ইয়াবার একটি বড় চালান প্রবেশ করবে। গোপন সূত্রের এমন সংবাদে জেলা পুলিশের সহায়তায় বেলা ১১ টার দিকে নীল রংয়ের একটি প্রাইভেকারকে (ঝালকাঠি-গ ১১-০০০৪) সোনারগাঁওয়ের মোগরাপাড়া চৌরাস্তায় অস্থাীয় তল্লাসী ব্যারাক বসিয়ে আটকের পর তল্লাশী করে ৪২ হাজার ইয়াবাসহ ইয়াবা কারবারি এবং ওই প্রাইভেটকার চালক আলমগীর হোসেনকে গ্রেফতার করে থানা পুলিশ। আটকের পর উদ্ধার হওয়া ইয়াবা এবং মাদক ব্যবসায়ী আলমগীরকেসহ নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে একটি প্রেস ব্রিফিংয়ে যোগ দেয় সোনারগাঁও থানা পুলিশের সদস্যরা। বিফ্রিং শেষে সোনারগাঁও থানার এসআই কাজী সালেহ আহম্মেদ, শরিফুল ইসলাম ও এএসআই রফিকুল ইসলাম জব্দ হওয়া গাড়ি ও উদ্ধার করা ইয়াবা নিয়ে থানায় ফেরার পথে ওই দুর্ঘটনা ঘটে। 

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, পলাতক আসামীকে গ্রেফতারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।


Post Bottom Ad