বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেল বিদ্যুৎকর্মী সোহেলের - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

1


 

Post settings Labels No matching suggestions Published on 12/10/21 7:37 PM Permalink Location Options

Post Top Ad

Tuesday, January 11, 2022

বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেল বিদ্যুৎকর্মী সোহেলের

 


সোনারগাঁও দর্পণ :

বিদ্যুতের সঞ্চালন লাইনে কাজ করার সময় বিদ্যুতের তারে জড়িয়ে সোহেল রানা নামে এক বিদ্যুৎ কর্মীর মৃত্যু হয়েছে। বিদ্যুতের কাজ শেষ না হতেই সহকর্মী বিদ্যুৎ সংযোগ দেয়ায় মৃত্যুর এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১১ জানুয়ারী) বিকেল সাড়ে ৪ টার দিকে মোগরাপাড়া চৌরাস্তা বাস স্ট্যান্ডের সন্নিকটে বাড়ি মজলিস এলাকায় সানজিদা সিএনজি পাম্পের পাশে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকালের দিকে আফিয়া ফিলিং স্টেশনের বিপরীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ফোরপট্টি লাইনের টেন্সফার্মারে কাজ করতে ওঠে লাইনম্যান সোহেল রানা নামে এক যুবক। ওঠার সময় সোহেল বার বারই সাথে থাকা সহকর্মীদেরকে তার (সোহেল) কনফার্মেশন না পেয়ে সঞ্চালন লাইন না দেয়ার কথা বলে। সহকর্মীরাও তাকে আশ্বস্ত করে নীচে না নেমে আসা পর্যন্ত লাইন সংযোগ না দেয়ার। কিন্তু কাজ শেষ করে সোহেল  নীচে নামতে উদ্যত হওয়ার সময়ই সংযোগ লাইন দিলে তারের সাথে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যান সোহেল। 


পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে প্রাথমিকভাবে জানাগেছে, নিহত সোহেল কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ভাঙ্গুরা গ্রামের নজরুল ইসলামের ছেলে। সে সংস্থাটির ‘লাইনম্যান লেভেল -১’ হিসেবে কর্মরত ছিল। 

এ বিষয়ে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিএমডি) ফোনে সোনারগাঁও দর্পণ’কে জানান, বিদ্যুৎ স্পৃষ্টে আমাদের একজন কর্মীর মৃত্যু হয়েছে শুনেছি। পরে ফায়ার সার্ভিসকর্মীদের সহায়তায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। বিস্তারিত এখনো কিছু জানতে পারিনি। তবে, দুর্ঘটনাটির বিষয়ে তদন্ত না করে বিস্তারিত কিছুই বলতে পারব না।

তবে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, সহকর্মীদের গাফিলতির কারণেই সোহেলের মৃত্যু হয়েছে।


Post Bottom Ad