জেলা ছাত্রলীগ নেতা সুজনের দাফন সম্পন্ন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Monday, January 10, 2022

জেলা ছাত্রলীগ নেতা সুজনের দাফন সম্পন্ন


সোনারগাঁও দর্পণ :

দাফন কাজ সম্পন্ন হয়েছে গতকাল পরপারে চলে যাওয়া নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী সুজন’র। সোমবার (১০ জানুয়ারী) সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাবিলগঞ্জ ঈদগাঁহ মাঠে যোহর নামাজের পর জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। 

এরআগে, তার নারায়ণগঞ্জের চানমারি এলাকার স্থানীয় মসজিদে প্রথম জানাযা নামাজ হয় ও পরে শহরের চাষাড়ায় সড়কের ওপর গায়েবি জানাযা নামাজ হয়। সেখানে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু শহীদ মোহাম্মদ বাদল, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ডা. আবুজাফর চৌধুরী বিরুসহ জেলা ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের অনেক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

পরে বাদ জোহর কাবিলগঞ্জ ঈদগাঁহ মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় নামাজে জানাজায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সানি, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি মাসুম আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছগির আহমেদসহ স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও স্থানীয়রা।

জানাজার আগে রাজনৈতিক বক্তারা স্মৃতিচারণ মুলক সংক্ষিপ্ত বক্তব্য দেয়ার সময় সহযোদ্ধারা আবেগাপ্লুত হয়ে পড়েন এবং সুজনের জন্য সকলের কাছে ক্ষমা চান।


Post Bottom Ad