পেশী শক্তি দেখিয়ে অবৈধভাবে ব্যালট ছিনানোর চেষ্টা করলে হাত ভেঙ্গে দেয়া হবে - অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Sunday, December 19, 2021

পেশী শক্তি দেখিয়ে অবৈধভাবে ব্যালট ছিনানোর চেষ্টা করলে হাত ভেঙ্গে দেয়া হবে - অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপক্ষে হবে এতে কোনো সন্দেহ নেই জানিয়ে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার বলেছেন, কোনো প্রার্থী ও তার সমর্থকরা পেশী শক্তি প্রদর্শন করার  চেষ্টা করলে ও অবৈধভাবে ব্যালটে হাত দেওয়ার চেষ্টা করলে হাত ভেঙ্গে দেয়া হবে। চতুর্থ ধাঁপে অনুষ্ঠিতব্য সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থীদের সাথে রোববার উপজেলা পরিষদ মিলনায়তনে এক মত বিনিময় সভায় বক্তব্য দেয়ার সময় এ হুশিয়ারী উচ্চারণ করেন তিনি। 

জেলার অতিরিক্ত এ ম্যাজিষ্ট্রেট আরও বলেন, সুষ্টু নির্বাচনের জন্য যা যা প্রয়োজন তার সব ধরনের ব্যবস্থা করা হবে। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতেও আউনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পর্যাপ্ত সদস্য থাকবে। সে সাথে বিজিবি এবং র‌্যাবও মোতায়েন থাকবে। এ সময় নির্বাচনে অনিয়ম ঠেকাতে প্রতিটি কেন্দ্রে ব্যালট পেপার ভোট গ্রহণের দিন সকালে পাঠানোর জন্য নির্বাচন সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান। 

তিনি বলেন, উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন যেভাবে সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনও শতভাগ নিরপক্ষে করতে প্রশাসন বদ্ধ পরিকর।

সোনারগাঁও উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা গোলাম মুস্তাফা মুন্নার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সোনারগাঁও থানার পুলিশের দুই উর্ধ্বতন কর্মকর্তা, সোনারগাঁও উপজেলা নির্বাচন কর্মকর্তাসহ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীরা।


Post Bottom Ad