আইভি’র হাতেই নৌকার বৈঠা - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Friday, December 3, 2021

আইভি’র হাতেই নৌকার বৈঠা

সোনারগাঁও দর্পণ :

আবারও মেয়র আইভির হাতেই নৌকার দায়িত্ব দিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে এবারও তাকে আওয়ামী লীগের হয়ে নৌকা নিয়ে নির্বাচনের মনোনয়ন দেয়া হয়। শুক্রবার (৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে এ ঘোষণা দেয়া হয়।

এরআগে, গত ৩০ নভেম্বর নির্বাচন কমিশনের বৈঠকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনসহ দেশের ৫টি পৌরসভায় নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী ১৫ ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন, ২০ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ঘোষণা করা হয় ২৭ ডিসেম্বর। আর ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে নির্বাচন।

এরও আগে বৃহস্পতিবার মনোনয়ন দেয়া হবে জেনে বিকাল থেকেই নারায়ণগঞ্জে মেয়র আইভি ও অন্য মনোনয়ন প্রত্যাশী প্রার্থী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলার সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল ও মহানগরের সহ সভাপতি চন্দন শীল’কে ঘিরে তাদের সমর্থিত নেতা-কর্মী ও সমর্থকরা নিজ নিজ নেতাকে ঘিরে জড়ো হতে থাকে। অবশেষে সিদ্ধান্ত ছাড়াই ঘরে ফিরেন তারা। 

উল্লেখ্য, ড. সেলিনা সেলিনা হায়াৎ আইভী ২০১৬ সালের ২২ ডিসেম্বর অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনেও আওয়ামী দলীয় প্রতিক নৌকা নিয়ে নির্বাচিনে বিজয়ী হয়ে মেয়র নির্বাচিত হোন। এরও আগে, ২০০৩ সালে বিএনপি-জামায়াত ক্ষমতাকালীন পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১১ সালের ৩০ অক্টোবর অনুষ্ঠিত মেয়র নির্বাচনে দল শামীম ওসমানকে সমর্থন দিলেও বিদ্রোহী প্রার্থী হিসেবে আইভী লক্ষাধীক ভোট বেশী পেয়ে মেয়র নির্বাচিত হন। 


Post Bottom Ad