এড. তৈমুর আলমকে আইভি’র নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এস এম আকরামের সমর্থন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

1


 

Post settings Labels No matching suggestions Published on 12/10/21 7:37 PM Permalink Location Options

Post Top Ad

Sunday, December 19, 2021

এড. তৈমুর আলমকে আইভি’র নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এস এম আকরামের সমর্থন


সোনারগাঁও দর্পণ : 

২০১১ সালে নারায়ণগঞ্জ প্রথম সিটি নির্বাচনে ডা. সেলিনা হায়াত আইভি’র নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক  ও নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি এবং জেলা আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক এস এম আকরাম এবার সমর্থন দিলেন স্বতন্ত্র ব্যানারে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আইভি’র প্রতিদ্ব›িদ্ব প্রার্থী হওয়া বিএনপি নেতা এড. তৈমুর আলম খন্দকারকে। রোববার (১৯ ডিসেম্বর) তৈমূর আলম খন্দকারকে নিয়ে কদমরসুল দরগাহ পরিদর্শন শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।  

ঘোষণায় নারায়ণগঞ্জ আওয়ামী লীগের আলোচিত সাবেক এ নেতা বলেন, আমি তৈমূরের পাশে আছি। এটা সকলকে বুঝাতেই আজকে আমি এখানে এসেছি। তৈমূর নির্বাচিত হোক এটা আমার একান্ত কাম্য। 

আকরাম আরও বলেন, আমি লোক দেখানোর জন্য আসি নাই। আমি সকলের সন্দেহ দূর করার জন্য এসেছি। দীর্ঘদিন পর আমরা একটা সুযোগ পেয়েছি। এ সুযোগ কাজে লাগাতে হবে। আমরা এখন প্রমাণ করতে চাই বর্তমান সরকার স্বৈরতান্ত্রিকপন্থায় ক্ষমতায় আছে। সুষ্ঠু নির্বাচন হলে বিগত দিনে কি হতো দেশে সেটা সবাই জানে, খোদ প্রধানমন্ত্রীও জানে। আমি আওয়ামী লীগেরও যারা বিবেকবান আছে, যারা দেশের ভালো চান তাদের বলছি সরকারের পরিবর্তন প্রয়োজন, দেশের স্বার্থে জনগণের স্বার্থে।

উল্লেখ্য, ২০১১ সালের সিটি নির্বাচনে এস এম আকরাম জেলা আওয়ামীলীগের আহ্বায়ক ছিলেন। বিগত ২০১৮ সালের জাতীয় নির্বাচনে নাগরিক ঐক্যের ব্যানারে ধানের শীষ প্রতিক নিয়ে নির্বাচনে প্রার্থী হোন এস এম আকরাম। সেই নির্বাচনে তিনি পরাজিত হোন। 


Post Bottom Ad