ছাত্রীকে ধর্ষণের পর ঘটনা ধাঁমাচাঁপা দেয়ার চেষ্টা ব্যর্থ, অভিযুক্ত শিক্ষক গ্রেফতার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Wednesday, December 1, 2021

ছাত্রীকে ধর্ষণের পর ঘটনা ধাঁমাচাঁপা দেয়ার চেষ্টা ব্যর্থ, অভিযুক্ত শিক্ষক গ্রেফতার

সোনারগাঁও দর্পণ :

মাদ্রাসার এক শিক্ষক এক ছাত্রীকে ধর্ষনের পর নির্যাতিতার পরিবারকে ডেকে মাদ্রাসা কর্তৃপক্ষ বিষয়টি মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। একপর্যায় পুলিশ খবর পেয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করেছে বলে জানাগেছে। ঘটনাটি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন একরামপুর এলাকায়। অভিযুক্ত ও আটককৃতের নাম রাকিবুল ইসলাম (২১)।

স্থানীয় একটি সূত্র জানায়, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বন্দর থানাধীন একরামপুর এলাকার জামিয়া আরাবিয়া দারুল কোরআন ইসলামী মাদ্রাসা’র শিক্ষক এক ছাত্রীকে ধর্ষণ করে। ঘটনাটি স্থানীয়ভাবে জানাজানি হলে এলাকার তথাকথিত কিছু প্রভাবশালী ব্যক্তি ও মাদরাসা কর্তৃপক্ষ যৌথভাবে নির্যাতিতা পরিবারকে ডেকে বিষয়টি মিমাংসার  চেষ্টা করে। এ ঘটনাটি কোন সচেতন নাগরিক ৯৯৯ নাম্বারে তাৎক্ষণিক জানান। সেখান থেকে ঘটনাটি বন্দর থানায় জানিয়ে দ্রæত ব্যবস্থা নেয়ার নির্দেশ দিলে বন্দর ফাঁড়ি পুলিশ দ্রæত ঘটনাস্থলে যান এবং মাদ্রাসা শিক্ষক অভিযুক্ত রাকিবুল ইসলামকে আটকের পাশাপাশি ভুক্তভোগীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান। 

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। অভিযুক্তকে আটক করা হয়েছে। এছাড়া এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। 


Post Bottom Ad