সোনারগাঁও সরকারি কলেজের প্রভাষক রুবেলের মৃত্যু, মিজমিজিতে দাফন সম্পন্ন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Tuesday, November 9, 2021

সোনারগাঁও সরকারি কলেজের প্রভাষক রুবেলের মৃত্যু, মিজমিজিতে দাফন সম্পন্ন

সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁও সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক আতাউল হক রুবেল মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মঙ্গলবার দুপুরে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি অসুস্থ মা, এক স্ত্রী, তিনটি শিশু সন্তান, দুই ভাই, আত্মীয়,বন্ধুসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর।  

আতাউল হক রুবেল মোগরাপাড়া সরকারি উচ্চ বিদ্যালয় (সাবেক মোগরাপাড়া এইচ,জি,জি, এস স্মৃতি বিদ্যায়তন) এর সাবেক সহকারি প্রধান শিক্ষক প্রয়াত রিজাউল হক (যাকে সবাই হক স্যার বলেই চিনেন) এর মেঝ  ছেলে। আজ বাদ আছর মল্লিক পাড়া (চৈতি কম্পোজিটের কিছু দুরে) জামে মসজিদে তার প্রথম নামাজে জানাযা হয়। পরে সেখানে থকে তাদের নিজ বাড়ি সিদ্ধিরগঞ্জের মিজমিজিতে দ্বিতীয় নামাজে জানাযা শেষে মিজমিজি কবরস্থানে দাফন করা হয়। 

সোনারগাঁও সরকারী কলেজের একটি সূত্র সোনারগাও দর্পণকে জানান, রুবেল আজও কলেজে গিয়েছিলেন। ক্লাশ করাবস্থায় হঠাৎ অসুস্থতাবোধ করলে অধ্যক্ষের কাছ থেকে মৌখিক ছুটি নিয়ে মল্লিকের পাড়া বাড়িতে যান। তার অবস্থা বেগতিক দেখে পরিবারের সদস্যরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকায় নিস্তেজ হয়ে পরলে স্থানীয় একটি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন।

সোনারগাঁও সরকারী কলেজের প্রভাষক সুলতান আহমেদ সোনারগাঁও দর্পণকে জানান,  রুবেলের আনুমানিক ৭ বছরের একজন, ৫ বছরের একজন এবং দেড় থেকে ২ বছরের তিনজন শিশু সন্তান রয়েছে। বড় ও মেঝ ছেলেদের কন্নায় আমাদের কলেজের উপস্থিত সকল শিক্ষকসহ এমন কোন ব্যক্তি নেই যে, শিশুদের কান্নায় চোখের পানি পড়েনি। 

এত ছোট ছোট ণিষ্পাপ শিশুদের রেখে অসময়ে চলে যাওয়া আসলেই মেনে নেয়া কষ্টকর। এ সময় সোনারগাঁও সরকারী কলেজের পক্ষ থেকে আতাউল হক রুবেলের আকস্মিত মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

আতাউল হক রুবেলের পৈতৃক বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলায়। 


Post Bottom Ad