প্রশাসনের কারো বিরুদ্ধে অভিযোগ পেলেও কোন ছাড় নয় - কবিতা খানম - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Sunday, November 21, 2021

প্রশাসনের কারো বিরুদ্ধে অভিযোগ পেলেও কোন ছাড় নয় - কবিতা খানম

সোনারগাঁও দর্পণ :

শুধু প্রার্থী বা সমর্থকই নয়, প্রশাসনের কারো বিরুদ্ধেও যদি পক্ষপাতিত্বের কোন অবিযোগ পাওয়া যায় তাহলেও কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়ার হুশিয়ারী দিয়েছেন নির্বাচন কমিশনার কবিতা খানম। সোনারগাঁও উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এ প্রতিদ্ব›িদ্ব প্রার্থীদের সাথে শনিবার (২১ নভেম্বর) সকালে সোনারগাঁও উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক মতবিনিময় সভায় বিভিন্ন ব্যক্তিরা নানান অভিযোগের উত্তরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন সব ধরনের প্রস্তুতি নিয়েছে। আমরা আন্তরিকভাবে চাই একটি সুষ্ঠু নির্বাচন উপহার দেয়ার। আশাকরি এখানেও নির্বাচন  সুষ্ঠু হবে। তাই কেউ যদি এ নির্বাচনে কোন ধরণের শক্তি প্রদর্শনের চেষ্টা করেন, তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। যদি স্থানীয় প্রশাসন কোনো পক্ষপাতমূলক কাজ করে, সেটাও আমাদের অবগত করবেন। আমরা তাদের বিরুদ্ধেও ত্বড়িত ব্যবস্থা নেব।

প্রার্থী ও সমর্থখদের উদ্দেশ্যে কবিতা খানম বলেন, একটি ব্যালটেও যদি কেউ অন্যায়ভাবে সিল মারেন, এ ধরনের প্রমাণ পেলে সাথে সাথে ভোটকেন্দ্র বন্ধ করে দেওয়া হবে। আর নির্বাচনী বিধির বাইরে কেউ যদি প্রচার-প্রচারণা চালান, তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

দলীয় প্রার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রতিদ্ব›দ্বী প্রার্থীর প্রতি প্রতিহিংসাপরায়ণ না হয়ে ভালোবাসা দিয়ে মানুষের মন জয় করার চেষ্টা করেন। নির্বাচন যাতে সুষ্ঠু ও নিরপেক্ষ হয়, সে জন্য নির্বাচনের দিন সকালে প্রতি ভোটকেন্দ্রে ব্যালট  পেপার পাঠানো হবে। এ সময় সৃষ্টিকর্তার দোহায় দিয়ে বলেন, আল্লাহর ওয়াস্তে সবাই নিজ বিবেক দিয়ে কাজ করেন। 

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ-উর-রহমান।  বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মাহফুজা আক্তার ও জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান।

এছাড়া সোনারগাঁও উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও মহিলা সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন। 


Post Bottom Ad