সোনারগাঁওয়ে রেড এলার্ট ! সতর্কবস্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Wednesday, November 24, 2021

সোনারগাঁওয়ে রেড এলার্ট ! সতর্কবস্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী


সোনারগাঁও দর্পণ :

রাজধানীসহ সারা দেশের ন্যায় রেড অ্যালার্ট জারি করা হয়েছে সোনারগাঁওয়েও। মঙ্গলবার (২৩ নভেম্বর) মধ্যরাত থেকে এ সতর্কতা জারি করার পর থেকেই দেশের সবকটি জেলা ও উপজেলা পর্যায় পুলিশ এবং সিভিল প্রশাসনকে এ বার্তা দেয়া হয়েছে।

সোনারগাঁওয়ে কি ধরণের নিরাপত্তা নেয়া হয়েছে সে বিষয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলেও অজ্ঞাত কারণে তিনি ফোন রিসিভ করেননি। তবে নাম প্রকাশে অনিচ্ছুক থানার একটি বিশ্বস্ত সূত্র জানায়, এমনিতেই আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সোনারগাঁও পুলিশ প্রশাসন যথেষ্ট সতর্কতায় থেকে দায়িত্ব পালন করছে। তথাপি, বিএনপি চেয়ারপারসন অসুস্থ খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর চেষ্টা চলছে। এতে করে কেউ যেন অনাকাঙ্খিত পরিস্থিতি সৃষ্টি করতে না পারে, সে জন্য  এ নির্দেশনা। 

সূত্রটি দাবি করে, ইতোমধ্যে উপজেলায় গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ থানায় পুলিশ সদস্য বাড়ানো হয়েছে। বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীদের ওপর নজরদারির চলছে। 

এরআগে, মঙ্গলবার (২৩ নভেম্বর) মধ্যরাত থেকে এ সতর্কতা জারির সাথে ছুটিতে থাকা পুলিশের দায়িত্বশীল কর্মকর্তাদের ছুটি বাতিল করে কর্মস্থলে যোগ দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। সর্বোচ্চ সতর্ক অবস্থায় থাকতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশনা দেওয়া হয়েছে।


Post Bottom Ad