নির্বাচনে সহিংসতা করলে কঠোর ব্যবস্থা - ইউএনও - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Thursday, November 4, 2021

নির্বাচনে সহিংসতা করলে কঠোর ব্যবস্থা - ইউএনও

সোনারগাঁও দর্পণ :

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য সোনারগাঁও উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে কোন সহিংসতা করলে বা সহিংসতার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম। বৃহস্পতিবার (৪ নভেম্বর) উপজেলা অডিটরিয়ামে উপজেলা নির্বাচন কার্যালয় আয়োজিত মনোনয়ন পত্র যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠানে এ সতর্কতার বার্তা দেন তিনি। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরও বলেন, আগামী ২৮ নভেম্বর সোনারগাঁওয়ে ৮টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ ৪ নভেম্বর প্রার্থীদের মনোনয়নরপত্র যাচাই-বাছাইয়ের দিন। আমরা মনোনয়ন পত্রগুলো খুব যতœ সহকারে যাচাই-বাছাই করছি। হয়তো এর মধ্যে কেউ বাদও পরতে পারেন। তাতে সমস্যা নেই। বাদ পরা প্রার্থীরা আপিল করতে পারবেন। সে জন্য নির্ধারিত সময়ও আছে। নির্ধারিত সময়ের মধ্যে নির্ভুলভাবে আবেদন করলে বৈধ হবে। সে জন্য প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার  সহযোগিতা করা হবে। কিন্তু নির্বাচনকে ঘিরে কোন সহিংসতা বরদাস্ত করা হবে না। এমনকি কেউ সহিংসতা করার চেষ্টা করলেও তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় থানা পুলিশ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা, নির্বাচন কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী,বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন প্রার্থীরা উপস্থিত ছিলেন।


Post Bottom Ad