সাংবাদিক লিংকনের মুক্তির দাবীতে সাংবাদিকদের প্রতিবাদ সভা - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Tuesday, November 23, 2021

সাংবাদিক লিংকনের মুক্তির দাবীতে সাংবাদিকদের প্রতিবাদ সভা

সোনারগাঁও দর্পণ :

নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকনের নিঃশর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সভা করেছে সাংবাদিকরা। মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের আয়োজনে প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় সাংবাদি লিঙ্কনকে পেশাগত এবং ব্যক্তি পর্যায় নীতিবান এবং সৎ উল্লেখ করে তার বিরুদ্ধে দেয়া মামলাকে ষড়যন্ত্র আখ্যায়িত করে দ্রæত মুক্তি চান সাংবাদিকরা।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সরকার আইসিটি এ্যাক্টকে সাহসী সাংবাদিকদের কলম রোধ করতে আইনটি পাশ করেছে বলে সমালোচনা করে আইসিটি এ্যাক্টকে বাতিলের দাবি জানান। 

বক্তারা বলেন, লিংকন সত্য প্রকাশ করতে গিয়ে মেয়রের ভাইয়ের করা মামলায়  কারাবরণ করছে। 

এ সময় অনুষ্ঠানের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু সরকারের প্রতি প্রশ্ন রেখে বলেন, আইনমন্ত্রী বলেছিলেন আইসিটি মামলায় কোনো সাংবাদিককে গ্রেফতার করা হবে না। তাহলে লিংকনকে কেন গ্রেফতার করা হয়েছে তা প্রশাসনের কাছে জানতে চান। এ সময় সভার সভাপতি কঠোর হুশিয়ারী দিয়ে বলেন আগামী ৪৮ ঘন্টার মধ্যে যদি আমাদের সহকর্মী সাংবাদিক লিংকনের নিঃশর্ত মুক্তি না দেওয়া হয় তাহলে নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব সহ নারায়ণগঞ্জের সকল সাংবাদিকদের নিয়ে রাজপথে অবস্থান করবেন সাংবাদিকরা। 

নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস এম রুমি,ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, নারায়ণগঞ্জ জেলা রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসাইন, নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবে সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুজ্জামান কাওসার, ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আব্দুস সামাদ, ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম, ফতুল্লা রিপোর্টাস ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরুসহ বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও জাতীয়, স্থানীয় পত্রিকার সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।


Post Bottom Ad