বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে ইঞ্জিঃ মাসুম - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Thursday, November 4, 2021

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে ইঞ্জিঃ মাসুম

সোনারগাঁও দর্পণ :

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন জেলা আওয়ামী লীগের সদস্য, ২০২০-২০২১ সালে জেলার নির্বাচিত শ্রেষ্ঠ চেয়ারম্যান, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান, সংগঠক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিকালে উপজেলা অডিটরিয়ামে উপজেলা নির্বাচন কার্যালয় আয়োজিত মনোনয়ন পত্র যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠানে যাচাই-বাছাই শেষে উপজেলা নির্বাচন কর্মকর্তা বে-সরকারীভাবে এ ঘোষণা দেন।

যাচাই-বাছাই শেষে উপজেলা নির্বাচন কর্মকর্তা জানান, বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত পিরোজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাসুদুর রহমান মাসুম এবং সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী জাহিদ হাসান জিন্নাহ্’র মনোনয়ন যাচাই বাচাই করা হয়েছে। তাদের নিকটতম কোন প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্ব›িদ্বতায় তারা বে-সরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন।

এছাড়াও সনমান্দি ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী জাহিদ হানান জিন্নাহ্’র কোন প্রতিদ্ব›িদ্বতা না থাকায় তিনিও প্রতিদ্ব›িদ্বতায় বিজয়ের পথে বলে জানান নির্বাচন কর্মকর্তা।



Post Bottom Ad