জাতীয় পার্টির এমপি খোকা ও রউফ চেয়ারম্যান সিন্ডিকেট করে ৭ কোটি টাকা লোপাট করেছে - কায়সার হাসনাত - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Monday, November 22, 2021

জাতীয় পার্টির এমপি খোকা ও রউফ চেয়ারম্যান সিন্ডিকেট করে ৭ কোটি টাকা লোপাট করেছে - কায়সার হাসনাত

সোনারগাঁও দর্পণ :

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও শম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান এবং উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ সড়কের উন্নয়ন না করে সড়ক উন্নয়নের নামে আসা ৭ কোটি টাকা সিন্ডিকেটের মাধ্যমে লুটেপুটে খেয়েছেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের ১ম যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। সোমবার (২২ নভেম্বর) বিকেলে আসন্ন শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে হোসেনপুর এমএন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক পাওয়া চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিনের নির্বাচনী প্রচারণায় দেয়া বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কায়সার হাসনাত আরও বলেন, ১৭ বছর শম্ভুপুরাবাসী এই এলাকায় কোন উন্নয়ন দেখতে পায়নি। তাদের বিভিন্নভাবে অনেক দুর্ভোগ পোহাতে হয়েছে। আগামী ২৮ নভেম্বর নৌকা বিজয়ের মাধ্যমে শম্ভুপুরা ইউনিয়নের উন্নয়ন শুরু হবে বলে জানান তিনি।

সাবেক মন্ত্রী ও সোনারগাঁও আসনের একাধিকবারের এমপি অধ্যাপক রেজাউল করিমের ভাই বজলুল রহমানের নাম উল্লেখ করে কায়সার বলেন, জনসভায় দলমত নির্বিশেষে সবাই এসেছেন। এ জনসভাই প্রমাণ করে আগামী নির্বাচন শম্ভুপুরাবাসীর উন্নয়নের নির্বাচন। আগামী ২৮ নভেম্বরের নির্বাচন শম্ভুপুরাবাসীর ভাগ্যোন্নয়নের নির্বাচন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে নির্বাচনী প্রচারণা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।

অন্যান্যদের মধ্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, জেলা আওয়ামীলীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের ২য় যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর মাসুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, কেন্দ্রীয় যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরাসহ শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও ভোটার-সমর্থকরা উপস্থিত ছিলেন।


Post Bottom Ad