ব্যাংককে রওশন এরশাদ; অবস্থা আশঙ্কাজনক - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Friday, November 5, 2021

ব্যাংককে রওশন এরশাদ; অবস্থা আশঙ্কাজনক

সোনারগাঁও দর্পণ :

উন্নত চিকিৎসার জন্য ব্যাংকক নেয়া হয়েছে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। শুক্রবার (৫ নভেম্বর) বিকেল ৫টার দিকে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের উদ্দেশ্যে তাকে বহন করা এয়ার অ্যাম্বুলেন্সটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির একটি সূত্র এ তথ্য জানিয়েছে। 

রওশন এরশাদের পারিবারের সদস্যদের বরাত দিয়ে সূত্রটি জানায়, আশঙ্কাজনক রওশন এরশাদকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। রওশন এরশাদের সুস্থ্যতার জন্য তার পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে। 

এর আগে, গত ১৪ আগস্ট নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য সিএমএইচে গেলে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা রওশন এরশাদের ফুসফুসে অস্বাভাবিক মাত্রায় কার্বন ডাই অক্সাইডের উপস্থিতি এবং অক্সিজেন স্যাচুরেশনও কম থাকায় ওইদিনই তাকে হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে ১৬ আগস্ট তাকে আইসিইউতে নেওয়া হয়। পরে কিছুটা উন্নতি হলে তাকে আইসিইউ থেকে গত ২৫ আগস্ট সিএমএইচের অফিসার্স ফ্যামিলি ওয়ার্ডের ভিভিআইপি কেবিনে স্থানান্তর করা হয়। আবারো শারীরিক অবস্থার অবনতি ঘটলে গত ২০ অক্টোবর আবার আইসিইউতে নেওয়া হয়। 


Post Bottom Ad