সোনারগাঁও আওয়ামী লীগ কাউকে ঘোলা পানিতে মাছ শিকার করতে দিবেনা - বিদ্রোহী প্রার্থী ও জাতীয় পার্টিকে কায়সার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Monday, November 1, 2021

সোনারগাঁও আওয়ামী লীগ কাউকে ঘোলা পানিতে মাছ শিকার করতে দিবেনা - বিদ্রোহী প্রার্থী ও জাতীয় পার্টিকে কায়সার


সোনারগাঁও দর্পণ :

ঘোলা পানিতে মাছ শিকার করবেন না, আর করলেও সোনারগাঁও আওয়ামী লীগ তা করতে দিবেনা বলে হুশিয়ারী দিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। সোমবার (১লা নভেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া উপজেলার ৮ টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের পরিচিতি সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আমেরিকা থেকে ভার্চুয়ালী বক্তব্য রাখার সময় মহাজোটের শরিক দল হয়েও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বি হিসেবে জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থকদের এবং আওয়ামী লীগের নেতাকর্মীদের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রার্থীতা করার শলাপরামর্শ দেয়ায় তিনি একটি কুচক্রিমহলকে এ হুশিয়ারী দেন।

উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে বিকেলে উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ভার্চুয়ালী সংক্ষিপ্ত বক্তব্যে কায়সার আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে সকল ভেদাভেদ ভুলে এখন থেকেই মাঠে বঙ্গবন্ধুর সৈনিক হয়ে কাজ করার আহবান জানান। এক পর্যায় জাতীয় পার্টির বিষয়ে তেমন কিছু বলবেন না জানিয়ে তিনি আরও বলেন- আমি শুধু একটি কথা বলতে চাই, ঘোলা পানিতে কেউ মাছ শিকার করার চেষ্টা করবেন না। আর তা করতে চাইলেও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ তা কখনো করতে দিবেনা।  

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির অন্যতম নেতা এ,এইচ,এম মাসুদ দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দারসহ অনেকে বক্তব্য রাখেন।

এছাড়া উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোশারফ ওমর, জামপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির ভ‚ইয়া, সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ মোল্লা, নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুর বাতেন, বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী লায়ন বাবুল, শম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নাছির মেম্বার ও সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জাহিদ হাসান জিন্নাহ, মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুসহ উপজেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


Post Bottom Ad